1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ১২:২২ পূর্বাহ্ন

দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন: পূন নির্বাচন নিয়ে নানা জল্পনা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১৬, ৫.০৬ এএম
  • ১২১ বার পড়া হয়েছে

জাকির হোসেন,বিশ্বম্বরপুর ::
সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে পূন নির্বাচন নিয়ে নানা জল্পনা কল্পনা চলছে। ইউনিয়নের ১৪৬৭০ জন ভোটারদের মধ্যে এখন প্রধান আলোচনার বিষয় পূন: নির্বাচন। তারা নির্বাচন কমিশনের নির্বাচনের তারিখ ঘোষণার দিন গুনছেন। এলাকার হাট -বাজার, ক্ষেত-খামার, চায়ের স্টল সহ বিভিন্ন জায়গায় এখন নির্বাচন নিয়ে আলোচনা চলছে। উল্লেখ্য গত শেষ দফা নির্বাচনে এ ইউনিয়নে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী সমান সমান ভোট পাওয়ায় ফের পূননির্বাচনের ঘোষণা দেয় কমিশন।
গত ৪ জুন ষষ্ঠ ও শেষ ধাপে বিশ্বম্ভরপুর উপজেলার পাঁচটি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন সুষ্ট ও সুন্দর ভাবে সম্পন্ন হলেও ফলাফল ঘোষনার সময় দেখা যায় দুই প্রার্থী সমানে সমান। এরশাদ মিয়া (লাঙ্গল) ৪০৩০, আব্দুল গনি (নৌকা) ৪০৩০ সমান সংখ্যাক ভোট পান। পরে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কমিশনার মো: বেলাল হোসেন পূন:নির্বাচনের ঘোষনা দেন।
প্রতিদ্বন্ধি দুই প্রার্থী এখন ঘুড়ে বেড়াচ্ছেন ইউপির আনাচে-কানাচে। চেয়ারম্যান প্রার্থী এরশাদ মিয়া (লাঙ্গল) বলেন, আমি ইউপির সাধারণ জনগনের পাশে থেকে তাদের দু:খ কষ্টের ভাগ নিয়েছি। আমি আশা করি তারা আমাকে পূন: নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করে ইউপি বাসীর খেদমত করার সুযোগ করে দিবেন।
আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আব্দুল গনি (নৌকা) বলেন, আমি ইউপি বাসীর দু:খ কষ্টে সব সময় তাদের পাশে ছিলাম আছি এবং আগামি দিন গুলোতে থাকব । আশা করি তারা আমাকে জয়ের মালা পরাবেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!