1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
গাজীপুরে মালবাহী ট্রেনের সাথে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা ছড়ারপাড়ে ছু রি কা ঘা তে প্রাণ গেল এক কিশোরের সিলেট ও সুনামগঞ্জের ৪টি উপজেলায় মনোনয়নপত্র জমা দিলেন ৬৪ জন প্রার্থী বিদ্যুৎ সংকটে অতিষ্ঠ মফস্বল ও গ্রামীণ জনজীবন, বিতরণে বৈষম্য যা বলছেন বিশেষজ্ঞরা গার্মেন্টস বন্ধের প্রতিবাদে বনানীতে সড়ক অবরোধ করেছে শ্রমিকরা ,যানজট শনিবার থেকে বন্ধ থাকবে যেসব জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সকালেই মুন্সীগঞ্জের সড়ক দুর্ঘটনায় ঝরল একই পরিবারের ৩ জনের প্রাণ ঝড়বৃষ্টির পূর্বাভাস,পাশাপাশি হতে পারে শিলাবৃষ্টিও সামর্থ্যের চেয়েও বেশি দিচ্ছেন তাসকিনরা, খুশি অধিনায়ক টালিউডের জনপ্রিয় অভিনেতা দেবের হেলিকপ্টারে আগুন, কেমন আছেন দেব?

জরুরি বৈঠকে যোগ দিতে ঢাকায় সুনামগঞ্জ জেলা বিএনপির ৫ নেতাসহ বিভাগের ২৫ নেতা

  • আপডেট টাইম :: শনিবার, ৪ আগস্ট, ২০১৮, ৪.২৯ এএম
  • ১৭৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল নেতৃবৃন্দের সাথে বৈঠকের উদ্যোগ নিয়েছে বিএনপির হাই কমান্ড। সে লক্ষ্যে দলটি প্রাথমিকভাবে নির্বাচনসহ গুরুত্বপূর্ণ ইস্যুতে জরুরি বৈঠক ডেকেছে। এই বৈঠকে যোগ দিচ্ছেন সুনামগঞ্জের ৫ জন শীর্ষ বিএনপি নেতাসহ সিলেট বিভাগের ২৫ বিএনপি নেতা। তারা বর্তমানে ঢাকায় অবস্থান করছেন।
শনিবার সকালে ঢাকার গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হবে। সেখানে নেতাকর্মীরা জড়ো হয়েছেন বলে জানা গেছে।
বিএনপিদলীয় সূত্রে জানা গেছে, বৈঠকে সিলেট জেলা বিএনপির পাঁচ নেতা, মহানগর বিএনপির পাঁচ নেতা এবং সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলা বিএনপির পাঁচজন করে নেতা অংশগ্রহণ করছেন।
এসব নেতাদের মধ্যে সংশ্লিষ্ট শাখার সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র সহ-সভাপতি, সিনিয়র যুগ্ম-সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকরা রয়েছেন।
সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন বৈঠকের কথা নিশ্চিত করে বলেন, ‘সিলেট বিভাগের নেতাদের বৈঠকে ডাকা হয়েছে। বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হবে। সুনামগঞ্জ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আমরা ৫জন এসেছি।’
সংশ্লিষ্ট সূত্র জানায়, বিএনপির ১০টি সাংগঠনিক বিভাগ রয়েছে। তন্মধ্যে চারটি বিভাগের সাথে বৈঠক করেছে দলটির হাইকমান্ড। আজ আরও ছয়টি সাংগঠনিক বিভাগের সাথে বৈঠক করা হবে। সকাল ৯টা থেকে সিলেট, চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগের নেতাদের সাথে বসবেন বিএনপির শীর্ষ নেতারা।
বিএনপিদলীয় সূত্র জানিয়েছে, এই বৈঠকে তৃণমূল নেতাদের কাছ থেকে বক্তব্য শুনবে বিএনপি হাইকমান্ড। তৃণমূল পর্যায়ে নেতাকর্মীরা কিভাবে হয়রানির শিকার হচ্ছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করা না করা নিয়ে তাদের সিদ্ধান্ত, দলের চেয়াপারসন খালেদা জিয়ার মুক্তি আন্দোলন কিভাবে আরো বেগবান করা যায়Ñএসব বিষয়ে মতামত নেয়া হবে।
দলের সর্বোচ্চ পর্যায় থেকেও আগামী জাতীয় নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি আন্দোলনসহ বিভিন্ন বিষয়ে দেয়া হবে দিকনির্দেশনা।
বৈঠকের বিষয়ে বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন বলছেন, ‘তৃণমূলের সঙ্গে বসার জন্য আমাদের একটি বৈঠকে প্রস্তাব দেয়া হয়েছিল। ওই প্রস্তাবের প্রেক্ষিতে এই বৈঠকের দিনক্ষণ নির্ধারিত হয়। বৈঠকে পুরো পরিস্থিতি নিয়ে আমরা আলোচনা করবো, নেতাদের কথা শুনবো।’

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!