1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে দেশের গণতন্ত্র হত্যা করা হয়েছিল: যুক্তরাষ্ট্রে ব্যারিস্টার ইমন

  • আপডেট টাইম :: শুক্রবার, ৩ আগস্ট, ২০১৮, ৭.১০ এএম
  • ২৫০ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি, যুক্তরাষ্ট্র:
সুনামগঞ্জ জেলা আওয়ামী রীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদের সাবেক প্রশাসক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মাধ্যমে দেশের গণতন্ত্র হত্যা করা হয়েছিল। দীর্ঘদিন পরে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বিশ্বনেত্রী শেখ হাসিনা দেশের মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দিয়ে দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে এসেছেন। দেশ এখন আর তলাবিহীন ঝূরি নয়। বিশ্ববাসীর কাছে অর্থনৈতিক এক বিষ্ময়ের নাম বাংলাদেশ।
বৃহষ্পতিবার যুক্তরাষ্ট্রের সময় রাত সাড়ে ৮টায় আমেরিকার জামাইকায় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সুনামগঞ্জবাসীর উদ্যোগে শোকদিবসের আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিশিষ্ট রাজনীতিবিদ নূরুজ্জামান চৌধুরী শাহীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনাসভায় বক্তব্য দেন তফাজ্জুল করিম, ইশতিয়াক আহমদ রুপু, কাজী কয়েছ, মিছবাহ আহমদ, আনোয়ার হোসেন আনু, ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের সধর্মিনী ব্যারিস্টার ফারজানা শীলা, আনুল, জামাল উদ্দিন, কাজী কাইয়ূম প্রমুখ।
ব্যরিস্টার ইমন তার বক্তব্যে আরো বলেন, বঙ্গবন্ধুর খুনিদের মধ্যে যারা জীবিত আছে তাদেরকে দেশে এনে ফাসির কার্যকর করতে হবে। এতে তিনি প্রবাসীদের সহযোগিতা কামনা করেন।
দেশে নানামুখি গভীর ষড়যন্ত্র চলছে উল্লেখ করে তিনি বলেন, উন্নয়নের রূপকার শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দেশে বিদেশে বাঙ্গালিদের কাজ করতে হবে। উন্নয়নের ধারাবাহিকতায় আগামীতেও নৌকা প্রতীকে শেখ হাসিনার প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!