1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে যুক্তরাজ্য প্রবাসী শাহিনুর রহমানকে শাহীনকে সংবর্ধনা প্রদান

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩১ জুলাই, ২০১৮, ৪.০৩ পিএম
  • ২০৫ বার পড়া হয়েছে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:
দক্ষিণ সুনামগঞ্জের শিমুলবাঁকে সমাজসেবক, যুক্তরাজ্য প্রবাসী মো. শাহিনুর ররহামন শাহিনকে সংবর্ধনা ঈস্খদান করেছে প্রত্যয় সমাজ কল্যাণ সংস্থা। সোমবার বিকাল ৪ টায় উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে এ সংবর্ধনা প্রদান করে সংস্থাটি। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যে শাহিনুর রহমান শাহিন শিমুলবাঁক ইউনিয়নের মানুষের পাশে থেকে সকলের সেবা করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুক্তার আলীর সভাপতিত্বে ও প্রত্যয় সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক জোনাক আহমদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শিমুলবাঁক ইউপি সদস্য আহমদ আলী, সিলেটস্থ মিলন অফসেট প্রেসের স্বত্তাধিকারি আক্তার হোসেন, প্রত্যয় সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মুহিবুর রহমান মানিক, শিক্ষিকা রুবি আক্তার, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সাইফুল ইসলাম রানা, সহ-সভাপতি শাহিনুর রহমান ও যুগ্ম-সাধারণ সম্পাদক শিব্বির আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন রঘুনাথপুর গ্রামের বিশিষ্ট্য মুরব্বি আকবর আলী, আবদুন নূর, রবিউল আওয়াল, কামাল হোসেন, শাহ কামাল, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মিতালী দাস, সংস্থার সদস্য শাকিনূর মিয়া, সাদ্দাম মোর্শেদ, তারেক রহমান, কাউছার আহমদ, হুমায়ূন আহমদ, তানভীর হোসেন, আবু সালেহ্, লাকিনূর মিয়া, মিজানুর রহমান, তারেকুল ইসলাম, আয়না আলম, মাছুম আহমদ ও কামরান হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!