1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

সুনামগঞ্জ জেলা প্রশাসক সাবিরুল ইসলামকে বদলি, নতুন দায়িত্ব পেলেন রাজউকের পরিচালক হিসেবে

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩১ জুলাই, ২০১৮, ৩.৪৩ পিএম
  • ৩১৫ বার পড়া হয়েছে

ডেক্স রিপোর্ট::
সুনামগঞ্জ জেলা প্রশাসক সাবিরুল ইসলামসহ দেশের ১১ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। কুষ্টিয়া, নোয়াখালী, মানিকগঞ্জ, ফেনী, খাগড়াছড়ি, চাঁপাইনবাবগঞ্জ, নীলফামারী, শেরপুর, খুলনা, সুনামগঞ্জ ও বান্দরবানে নতুন ডিসি নিয়োগ দিয়ে মঙ্গলবার রাতে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলামকে পাঠানো হয়েছে রাউজউকের পরিচালক হিসেবে। সুনামগঞ্জে নতুন ডিসি হিসেবে নিয়োগ পেয়েছেন সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী মোহাম্মদ আব্দুল আহাদ।

এছাড়া দারিদ্রপীড়িত অঞ্চলে স্কুল ফিডিং প্রকল্পের পরিচালক রাম চন্দ্র দাসকে বিভাগীয় কমিশনার করে পাঠানো হয়েছে রংপুরে।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের উপ-পরিচালক তন্ময় দাসকে জেলা প্রশাসক হিসেবে নোয়াখালীতে, দুদক কমিশনারের একান্ত সচিব এস এম ফেরদৌসকে মানিকগঞ্জে এবং বরিশাল সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জামানকে ফেনীতে বদলি করেছে সরকার।

পায়রা বন্দর কর্তৃপক্ষের যুগ্ম-পরিচালক মো. শহীদুল ইসলাম খাগড়াছড়ি, সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ ডেজ এম নুরুল হক চাঁপাইনবাবগঞ্জ, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা নাজিয়া শিরিনকে নীলফামারী এবং আইএমইডির উপসচিব আনার কলি মাহাবুব শেরপুরের ডিসির দায়িত্ব পেয়েছেন।

খাদ্যমন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ হেলাল হোসেনকে খুলনা, সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আহাদকে সুনামগঞ্জ এবং বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের পরিচালক মোহাম্মদ দাউদুল ইসলামকে বান্দরবানের জেলা প্রশাসক করা হয়েছে।

আর বান্দারবানের ডিসি মো. আসলাম হোসেনকে একই দায়িত্বে পাঠানো হয়েছে কুষ্টিয়ায়।

কুষ্টিয়ার ডিসি মো. জহির রায়হানকে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের পরিচালক এবং খাগড়াছড়ির ডিসি মো. রাশেদুল ইসলাম ও চাঁপাইনবাবগঞ্জের ডিসি মো. মাহমুদুল হাসানকে রাজউকের পরিচালক পদে বদলি করা হয়েছে।

নীলফামারীর ডিসি মোহাম্মদ খালেদ রহীমকে জীবন বীমা করপোরেশনের জিএম, শেরপুরের ডিসি মল্লিক আনোয়ার হোসেনকে পরিবেশ অধিদপ্তরের পরিচালক এবং সুনামগঞ্জের ডিসি মো. সাবিরুল ইসলামকে রাজউকের পরিচালক করেছে সরকার।

নোয়াখালীর ডিসি মো. মাহবুব আলম তালুকদারকে স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব এবং মানিকগঞ্জের ডিসি নাজমুস সাদাত সেলিমকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব পদে বদলি করা হয়েছে।

এছাড়া ফেনীর ডিসি মনোজ কুমার রায়কে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব এবং খুলনার ডিসি মো. আমিন উল আহসানকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব পদে বদলি করে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!