1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী

গোবিন্দগঞ্জ সেতুর মুখে ট্রাক সিএনজি ও অটোরিক্সার ত্রিমুখি সংঘর্ষে নিহত ৪

  • আপডেট টাইম :: শনিবার, ২৮ জুলাই, ২০১৮, ১২.১১ পিএম
  • ২৪০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-সিলেট সড়কের গোবিন্দগঞ্জ সেতুর পূর্বে ট্রাক, সিএনজি ও অটোরিক্সার ত্রিমুখি সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। চারজনের তিনজনের বাড়ি জামালগঞ্জে এবং একজনের বাড়ি ছাতকের গোবিন্দগঞ্জে। ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয় এবং সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আরো দু’জনের মৃত্যু হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৩টায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট থেকে সুনামগঞ্জগামী মালবাহী একটি ট্রাক বেপরোয়া গতিতে সুনামগঞ্জের দিকে আসছিল। এসময় সিলেটে যাচ্ছিল একটি যাত্রীবাহী সিএনজি এবং সেতুর মুখে ছিল একটি ব্যাটারি চালিত অটো রিক্সা। সিএনজি-ট্রাকের দ্রত গতির কারণে সেতুর মুখে ত্রিমুখি সংঘর্ষ বাধে। দুমড়ে মুছড়ে যায় সিএনজি ও অটোরিক্সা। এতে ঘটনাস্থলেই মারা যান ছাতকের মল্লিকপুরের মোক্তার মিয়া ও জামালগঞ্জের বড় ঘাগটিয়া গ্রামের শ্রমিক মজনদর আলীর ছেলে মোজাম্মেল মিয়া। গুরতর আহত বড় ঘাগটিয়া গ্রামের সৈরত উল্লার ছেলে শফিকুন্নুর ও একই উপজেলার নোয়াগাও গ্রামের আব্দুল জলিলের ছেলে মসজিদের মোতায়াল্লি মোতালেব মিয়া সিলেট ওসমানী মেডিকেল কলেজে মারা যান। দুর্ঘটনায় রিক্সারোহী এক নারী ও শিশু আহত হয়েছেন।
হাইওয়ে পুলিশের এসআই শরিফ আহমদ বলেন, দুর্ঘটনায় চারজনের মৃত্যুর ঘটনা নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!