1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি উপলক্ষে ‘বাঁধন’ পরিবারের মতবিনিময়

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ জুলাই, ২০১৮, ৩.১২ পিএম
  • ২১০ বার পড়া হয়েছে

মো. রবিউল আলম
স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন সুনামগঞ্জ সরকারি কলেজ পরিবার’ ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচীকে সামনে রেখে উন্মুক্ত মতবিনিময় সভার আয়োজন করেছে। মঙ্গলবার সকাল ১১টায় সুনামগঞ্জ সরকারি কলেজ ক্যাম্পাস প্রাঙ্গণে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাঁধন সুনামগঞ্জ সরকারি কলেজ পরিবারের আহ্বায়ক হাফিজুর রহমান লিটন, সদস্য সচিব জামিল আহমেদ, সদস্য সোহেল আহমেদ রুবেল, আব্দুল বারী, মোঃ রবিউল আলম, ইমরান হোসেন, চৈতি রাণী, সালমান হাসান ইমন, সালাহ উদ্দিন, হুসনা আক্তার । অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আলো ব্লাড এন্ড সোশ্যাল ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফজলুল করিম সুমন, কলেজ ছাত্র আব্দুল কায়ুমসহ অন্যান্য ছাত্রবৃন্দ ।
সভায় সবার সম্মতিক্রমে আগামী ২৮জুন শনিবার সরকারি কলেজ ক্যাম্পাসে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি হাতে নেয়া হয়েছে । এতে কলেজের একাদশ থেকে অনার্স পড়ুয়া সকল ছাত্রদের জন্য ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়ের সুযোগ রাখা হয়েছে ।
‘একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আতœার বাঁধন’ এই স্লোগানকে বাস্তবায়নের লক্ষ্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচীর মাধ্যমে সকল ছাত্র তাদের রক্তের গ্রুপ জানার মাধ্যমে এবং মানবিক সহায়তায় হাত বাড়িয়ে দেওয়ার জন্য বাঁধন সকল শিক্ষার্থীদের আহ্বান জানিয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!