1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কোটা আন্দোলনে নিহত আবু সাঈদের পরিবার পেল সাড়ে ৭ লাখ টাকার চেক শিক্ষার্থীদের রাজাকার বলিনি, আমার বক্তব্য বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনের দুই সমন্বয়কের সঙ্গে সরকার পতনের আলোচনা হয় ভিপি নুরের! শিক্ষিত প্রজন্মের কাছে আমরা সম্মান চাই: বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী এমপি এভাবে রাষ্ট্রের ধ্বংস মানতে পারছি না: প্রধানমন্ত্রী আন্দালিব রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে কোটা আন্দোলন সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : কাদের গবেষক দীপংকর মোহান্ত সুনামগঞ্জ পিটিআইয়ে সুপার হয়ে আসায় কবি লেখকদের ফুলেল শুভেচ্ছা সুনামগঞ্জে শুক্রবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শীথিল সিলেটসহ ১১ অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস

বিএনপি নেতার মৃত্যুতে উপজেলা বিএনপির শোক

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ জুলাই, ২০১৮, ৩.০৭ এএম
  • ১৬১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির অর্থ সম্পাদক, দরগাপাশা ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো. ফারুক আহমদ (৪৬) আর নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)।
রবিবার আক্তাপাড়া (মিনাবাজার) মসজিদে মাগরিবের নামাজ শেষ করে বের হলেই বাজারে গলির মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে কৈতক ৫০ সয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও আত্মীয় স্বজনসহ গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার দুপুর ২ টায় আক্তাপাড়া মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।

তাঁর আকস্মিক মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, সিনিয়র সহ-সভাপতি ও দরগাপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রওশন খান সাগর, উপজেলা বিএনপির সহ-সভাপতি ফখরুদ্দিন কনুশাহ, আবদাল মিয়া (মেম্বার), আরফাত আলী, ইলিয়াছ আলী, আসাদ্দুজ্জামান আসাদ, ছলিব নূর বাচ্চু, নিজাম উদ্দিন, সাধারন সম্পাদক ও পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রশিদ আমিন, উপজেলা বিএনপির যুগ্ন-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, তোফায়েল আহমদ, আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক আবুল কাসেম, সহ-সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন, উপজেলা বিএনপি নেতা হিফজুর রহমান চৌধুরী দিদার, সিতু মিয়া, ফজলুল করিম, শাহিন মিয়া, জাফর সাদেক লেবু, সালেহ আহমদ (মেম্বার), মাস্টার শাফিকুল ইসলাম, দেলোয়ার হোসেন, মোশাহিদ আলী, সমিরন দাশসহ উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরাও শোক প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!