1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

বিএনপি নেতার মৃত্যুতে উপজেলা বিএনপির শোক

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ জুলাই, ২০১৮, ৩.০৭ এএম
  • ১৫৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির অর্থ সম্পাদক, দরগাপাশা ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো. ফারুক আহমদ (৪৬) আর নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)।
রবিবার আক্তাপাড়া (মিনাবাজার) মসজিদে মাগরিবের নামাজ শেষ করে বের হলেই বাজারে গলির মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে কৈতক ৫০ সয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও আত্মীয় স্বজনসহ গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার দুপুর ২ টায় আক্তাপাড়া মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।

তাঁর আকস্মিক মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, সিনিয়র সহ-সভাপতি ও দরগাপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রওশন খান সাগর, উপজেলা বিএনপির সহ-সভাপতি ফখরুদ্দিন কনুশাহ, আবদাল মিয়া (মেম্বার), আরফাত আলী, ইলিয়াছ আলী, আসাদ্দুজ্জামান আসাদ, ছলিব নূর বাচ্চু, নিজাম উদ্দিন, সাধারন সম্পাদক ও পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রশিদ আমিন, উপজেলা বিএনপির যুগ্ন-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, তোফায়েল আহমদ, আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক আবুল কাসেম, সহ-সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন, উপজেলা বিএনপি নেতা হিফজুর রহমান চৌধুরী দিদার, সিতু মিয়া, ফজলুল করিম, শাহিন মিয়া, জাফর সাদেক লেবু, সালেহ আহমদ (মেম্বার), মাস্টার শাফিকুল ইসলাম, দেলোয়ার হোসেন, মোশাহিদ আলী, সমিরন দাশসহ উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরাও শোক প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!