1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৫:০০ অপরাহ্ন

প্রথমবারের মতো সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে শোকদিবস পালিত

  • আপডেট টাইম :: সোমবার, ১৫ আগস্ট, ২০১৬, ১১.২৭ এএম
  • ১৩১ বার পড়া হয়েছে

14047343_1149224778483677_4824729867585614779_oস্টাফ রিপোর্টার::
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবস যথাযোগ্য মর্যাদায় সুনামগঞ্জে পালিত হয়েছে। সুনামগঞ্জ জেলা শহরে ৮টি স্থানে পৃথকভাবে আওয়ামী লীগ ও সমমনা সংগঠনগুলো আলোচনাসভা এবং কাঙ্গালিভোজের আয়োজন করেন। এছাড়া জেলা প্রশাসনও দিবসটি পালন উপলক্ষে পৃথক আলোচনাসভা করে। রাজনৈতিক মহল জানিয়েছেন জেলা শহরে প্রথমবারের মতো বর্ণাঢ্যভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে।
আয়োজনের মধ্যে সবচেয়ে ছিল জেলা যুবলীগের উদ্যোগ। বিশাল র‌্যালিসহ বিকেলে শহীদ আবুল হোসেন মিলনায়তনে আলোচনাসভা করে সংগঠনটি। এর আগে শহরের তিনটি স্থানে যুবলীগের উদ্যোগে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। বিভিন্ন উপজেলা থেকে যুবলীগ নেতাকর্মীরা শোকর‌্যালি করে আবুল হোসেন মিলনায়তনের সভায় যোগ দেন।
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ হোসেন বখত চত্বরে আলোচনাসভার আয়োজন করে। এখানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন। এছাড়াও জেলা যুবলীগ শহীদ আবুল হোসেন মিলনায়তনে, সদর উপজেলা যুবলীগ আলফাত স্কয়ারে, পৌর আওয়ামী লীগ কেন্দ্রীয় শহীদ মিনারে, পৌর যুবলীগ পুরাতন বাসস্টেশনে, জেলা স্বেচ্ছাসেবক লীগ আওয়ামী লীগ কার্যালয়ে এবং জেলা ছাত্র লীগ পুরাতন বাসস্টেশনে আলোচনা সভার আয়োজন করে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!