1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
‘তৃতীয় বিয়ে’ নিয়ে কী ভাবনা শাকিব খান? বেগম জিয়াকে সিসিইউ থেকে কেবিনে পাটানো হয় এমপি মানিকের ছোট ভাইয়ের ইন্তেকাল বৃহস্পতিবার জানাজা আজ মহান মে দিবস ধর্মপাশায় ইউপি সদস্যের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান বেনজিকে গ্রে ফ তা রে দাবীতে সিলেটে দু র্নী তি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে গণজমায়েত ও মিছিল সিলেটে যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্র তি বা দে বি ক্ষো ভ মিছিল হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সং ঘ র্ষে প্রাণ গেল ২ জনের লন্ডনে চুপিসারে ‘দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে’ অনন্ত-রাধিকা!

শাল্লায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময় সভা

  • আপডেট টাইম :: বুধবার, ১৮ জুলাই, ২০১৮, ১২.৫৪ পিএম
  • ১১৫ বার পড়া হয়েছে

হাবিবুর রহমান হাবিব, শাল্লা::
‘স্বয়ং সম্পূর্ণ মাছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে সুনামগঞ্জের শাল্লা উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে ১৮ জুলাই বুধবার উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৮ উদযাপন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় শাল্লা উপজেলা মৎস্য কর্মকর্তা মামুনুর রহমান উপস্থিত সকল কে ধন্যবাদ জানিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপনে নানাবিধ কর্ম সূচীর আয়োজন করা হয়েছে বলে জানান।
এবারের কর্ম সূচী হলো- ১৯জুলাই র‌্যালী, উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্তকরণ, ২০ জুলাই মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন,২১ জুলাই ফরমালিন বিরোধী অভিযান, ২২জুলাই বিভিন্ন স্কুল- কলেজে মৎস্য চাষ বিষয়ক আলোচনা সভা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন, ২৩ জুলাই জনবহুল স্থানে মৎস্য চাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন, ২৪ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৮ মূল্যায়ন, পুরুস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা আলমগীর কবির খান, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা দ্বীন মোহাম্মদ, দৈনিক শ্যামল সিলেটের শাল্লা উপজেলা প্রতিনিধি বকুল আহমেদ তালুকদার, দৈনিক দিরাই শাল্লা ডটকমের স্টাফ রিপোর্টার শান্ত কুমার তালুকদার, দৈনিক সিলেটের ডাকের শাল্লা উপজেলা প্রতিনিধি হাবিবুর রহমান হাবিব প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!