1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন

যুক্তরাজ্যে জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জের তারুণ্যের যুব সমাবেশে সৈয়দ ফারুক: শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে তরুণরাই নিয়ামক

  • আপডেট টাইম :: বুধবার, ৪ জুলাই, ২০১৮, ২.১৬ পিএম
  • ২৮৫ বার পড়া হয়েছে

যুক্তরাজ্য প্রতিনিধি::
যুক্তরাজ্যে বসবাসরত জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জের যুবসমাজের উদ্যোগে লন্ডনের অভিজাত অট্রিয়াম হলে যুক্তরাজ্যের ইতিহাসে সর্ব বৃহৎ যুব সমাবেশ অনুষ্টিত।।
জগন্নাথপুর পৌরসভার প্রথম পৌর প্রশাসক ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল মুকিতের সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ।
প্রধান অতিথির বক্তৃতায় সুলতান শরীফ বলেন,আগামী নির্বাচনে নৌকার বিজয় সু-নিশ্চিত করতে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে হলে আবারও আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। আওয়ামীলীগ সরকার জনগণের জন্য কাজ করে। তিনি আরো বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের কথা দেশে বিদেশে ছড়িয়ে দিতে হবে। আর সে কাজটি যুব সমাজকেই বেশী করে করতে হবে।
সভায় প্রধান আলোচক হিসেবে যুব সমাজের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্রনেতা, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা, যুব সমাজের অহংকার, জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জের কৃতি সন্তান, যুক্তরাজ্য আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা সৈয়দ সাজিদুর রহমান ফারুক।

তিনি বলেন,আমার রাজনৈতিক কর্মপরিকল্পনার কেন্দ্রবিন্দু তরুণরা। সব বিষয়ে তারুণ্যের মতামত নেয়াই নয়, তাদের কণ্ঠও হতে চাই আমি। কারণ আমি মনে করি বাংলাদেশকে একটি উন্নত দেশে রূপান্তর করতে ও জগন্নাথপুর-দক্ষিণ সুনামগজ্ঞকে একটি আধুনিক এলাকা হিসেবে গড়ে তুলতে তাদের ভূমিকাই মুখ্য।
সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেন,আগামী জাতীয় নির্বাচন কে সামনে রেখে এবং জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে আজকের এই বিশাল যুব সমাবেশ গুরত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি। এই তরুণরাই দেশ বিদেশে শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করবে। তরুণরাই সকল অপশক্তির মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় নিয়ে আসবে। তরুণদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

বৃটেনের বিভিন্ন শহর থেকে উপস্থিত জগন্নাথপুর-দক্ষিণ সুনামগজ্ঞের সহস্রাধিক যুবকদের উদ্দেশে সৈয়দ ফারুক বলেন, আগামী নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে এখন থেকে ঝাঁপিয়ে পড়তে হবে। জননেত্রী শেখ হাসিনা যুবকদের নিয়ে স্বপ্ন দেখেন, তাঁর সরকার যুবকদের কল্যাণে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে।
অনুষ্টানে অধিকাংশ বক্তাই আগামী সংসদ নির্বাচন সজ্জন রাজনীতিবিদ সৈয়দ সাজিদুর রহমান ফারুককে, সআওয়ামীলীগ থেকে মনোনয়ন দেওয়ার দাবী জানান। তার প্রতিত্তোরে তিনি বলেন আপনারা অনেকেই আমার সম্পর্কে অনেক কথা বলেছেন কিন্ত আমি দ্ব্যর্থহীন ভাষায় বলতে চাই জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে তিনি আমাকে যে দায়িত্ব দেবেন নিজের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও আমি সেটা পালন করে যাব।
বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন আলহাজ্ব জালাল উদ্দিন, হরমুজ আলী, নঈম উদ্দিন রিয়াজ, মারুফ চৌধুরী , সাজ্জাদ মিয়া , আব্দুল আহাদ চৌধুরী , আব্দুল আলী রউফ , মুহিব চৌধুরী ,চ্যানেল আই ইউরোপ এর সিইও রেজা আহমদ ফয়সল চৌধুরী শুয়েব, সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান কামালী, আজহারুল হক শিশু, আব্দুল মুমিন, সাবেক চেয়ারম্যান নুরুল আমিন, জামাল উদ্দিন চৌধুরী মখদ্দুছ, ড. রোয়াব উদ্দিন, প্রমূখ।
অনুস্টানে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে হাজার হাজার যুব সমাজ যোগ দেন। সভা যৌথ ভাবে পরিচালনা করেন তারিফ আহমদ ও এম এ সালাম ।
স্বাগত বক্তব্য রাখেন কবি মাসুক ইবনে আনিস ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!