1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চলে গেলেন শাল্লার বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা জমিলা বেগম সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট মেম্বার হলেন মান্নান-সাদিক এমপি সুনামগঞ্জ সদর উপজেলা পার্কে নারী নির্যাতন: তিন বখাটে গ্রেপ্তার কানাডাকে হারিয়ে স্বস্তির জয়ে টিকে রইল পাকিস্তান ভারতে এই তীব্র গরমে আরও ৮ জনের মৃত্যু নারায়ণগঞ্জে ফ্ল্যাটের বারান্দায় ঝুলন্ত কলেজ ছাত্রের মরদেহ রূপার চেইনের জন্য ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে: র‌্যাব সিলেট টিলা ধসে মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত কমিটি লেবাননের বিপক্ষে হেরে বিশ্বকাপ বাছাই থেকে শেষ বাংলাদেশ বাংলাদেশের নাটকীয় পরাজয়ে তামিম-মরকেল-ওয়াকারদের নিয়ম পুনর্বিবেচনায়

সুনামগঞ্জের উন্নয়নে গণমাধ্যমকর্মীদের কাজ করার আহ্বান তথ্যসচিবের

  • আপডেট টাইম :: রবিবার, ১৪ আগস্ট, ২০১৬, ১.২২ পিএম
  • ৪৯১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
আবারও প্রাণবনন্ত ও গঠনমূলক বক্তব্য দিয়েছেন সুনামগঞ্জের সুসন্তান বাংলাদেশ সরকারের তথ্যসচিব মো. মরতুজা আহমদ। শনিবার রাতে সুনামগঞ্জের স্থানীয় দৈনিক সুনামগঞ্জের খবরের প্রতিষ্টাবার্ষিকী অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি সাবলিল ভাষায় বক্তব্য রাখেন। জাতীয় উন্নয়ন, অগ্রগতি ও সমস্যা নিয়ে গণমাধ্যমকে বস্তুনিষ্ট ও দায়িত্বশীল সংবাদ প্রকাশের আহ্বান জানান তিনি।
তথ্যসচিব বলেন, সাংবাদিককে শুধু সংবাদ পরিবেশনই নয় সামাজিক দায়িত্বও পালন করতে হবে। দেশ ও জাতির উন্নয়নে কাজ করতে হবে। সুনামগঞ্জের প্রেক্ষাপট তুলে ধরে সাংবাদিকদের উদ্দেশ্যে সচিব বলেন, সুনামগঞ্জের পতিত কৃষি জমি, স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগসহ অন্যান্য অবকাঠামোগত সমস্যা তুলে ধরে সংবাদ পরিবেশন করলে আমরা উপকৃত হব। আমাদের গণমাধ্যকেই এই সামাজিক দায়িত্ব পালন করতে হবে। বিশেষ করে সুনামগঞ্জের গণমাধ্যমকে এসব ক্ষেত্রে আরো শক্তিশালী ভূমিকা রাখার আহ্বান জানান সচিব।
সচিব আরো বলেন, সরকারের ১২৩টি সামাজিক নিরাপত্তা বেষ্টনী রয়েছে। এসব বেষ্টনী প্রত্যন্ত অঞ্চলে পৌছছেনা। সরকারের একটি বাড়ি একটি খামার প্রকল্প দুর্যোগ কবলিত গৃহহারাদের আশ্রয় কেন্দ্র কতটা রয়েছে এগুলো সংবাদের মাধ্যমে বের করে আসতে হবে। এতে সমাজের সুবিধাবঞ্চিত ও প্রাকৃতিক দুর্যোগ কবলিত মানুষ উপকৃত হবে। দেশকে এগিয়ে নিতে হলে গণমাধ্যমকেই ভূমিকা রাখতে হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!