1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

সুনামগঞ্জের উন্নয়নে গণমাধ্যমকর্মীদের কাজ করার আহ্বান তথ্যসচিবের

  • আপডেট টাইম :: রবিবার, ১৪ আগস্ট, ২০১৬, ১.২২ পিএম
  • ৪৭৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
আবারও প্রাণবনন্ত ও গঠনমূলক বক্তব্য দিয়েছেন সুনামগঞ্জের সুসন্তান বাংলাদেশ সরকারের তথ্যসচিব মো. মরতুজা আহমদ। শনিবার রাতে সুনামগঞ্জের স্থানীয় দৈনিক সুনামগঞ্জের খবরের প্রতিষ্টাবার্ষিকী অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি সাবলিল ভাষায় বক্তব্য রাখেন। জাতীয় উন্নয়ন, অগ্রগতি ও সমস্যা নিয়ে গণমাধ্যমকে বস্তুনিষ্ট ও দায়িত্বশীল সংবাদ প্রকাশের আহ্বান জানান তিনি।
তথ্যসচিব বলেন, সাংবাদিককে শুধু সংবাদ পরিবেশনই নয় সামাজিক দায়িত্বও পালন করতে হবে। দেশ ও জাতির উন্নয়নে কাজ করতে হবে। সুনামগঞ্জের প্রেক্ষাপট তুলে ধরে সাংবাদিকদের উদ্দেশ্যে সচিব বলেন, সুনামগঞ্জের পতিত কৃষি জমি, স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগসহ অন্যান্য অবকাঠামোগত সমস্যা তুলে ধরে সংবাদ পরিবেশন করলে আমরা উপকৃত হব। আমাদের গণমাধ্যকেই এই সামাজিক দায়িত্ব পালন করতে হবে। বিশেষ করে সুনামগঞ্জের গণমাধ্যমকে এসব ক্ষেত্রে আরো শক্তিশালী ভূমিকা রাখার আহ্বান জানান সচিব।
সচিব আরো বলেন, সরকারের ১২৩টি সামাজিক নিরাপত্তা বেষ্টনী রয়েছে। এসব বেষ্টনী প্রত্যন্ত অঞ্চলে পৌছছেনা। সরকারের একটি বাড়ি একটি খামার প্রকল্প দুর্যোগ কবলিত গৃহহারাদের আশ্রয় কেন্দ্র কতটা রয়েছে এগুলো সংবাদের মাধ্যমে বের করে আসতে হবে। এতে সমাজের সুবিধাবঞ্চিত ও প্রাকৃতিক দুর্যোগ কবলিত মানুষ উপকৃত হবে। দেশকে এগিয়ে নিতে হলে গণমাধ্যমকেই ভূমিকা রাখতে হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!