1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

শাল্লায় সৌমেন সেন গুপ্তের গণসংযোগ

  • আপডেট টাইম :: সোমবার, ২ জুলাই, ২০১৮, ৪.৩৫ পিএম
  • ২৩৯ বার পড়া হয়েছে

হাবিবুর রহমান হাবিব, শাল্লা:
আসন্ন সংসদ নির্বাচন কে সামনে রেখে সুনামগঞ্জ ২ আসনের সদস্য জয়া সেনগুপ্তার পক্ষে তার পুত্র সৌমেন সেনগুপ্ত ২ জুলাই সোমবার সুনামগঞ্জের শাল্লা উপজেলার শাল্লা ইউনিয়নের আদিত্যপুর, কার্তিকপুর, মধুপুর,গোয়ানী, বলরামপুর, সাতপাড়া বাজারে গণসংযোগ করেছেন।
ভাটটি বাংলার মাটি ও মানুষের হৃদয়ের স্পন্দন, উপমহাদেশের প্রখ্যাত পার্লামেন্টেরিয়ান সুনামগঞ্জ২ দিরাই-শাল্লা আসনের প্রয়াত কিংবদন্তি নেতা সুরঞ্জিত সেনগুপ্ত ও অত্র আসনের বর্তমান সংসদ সদস্য ডঃ জয়া সেনগুপ্তা দম্পতির একমাত্র সন্তান সৌমেন সেনগুপ্ত বর্তমান সরকারের শিক্ষা, স্বাস্থ্য, বিদ‍্যূৎ , যোগাযোগ, সহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উপর আলোচনা করে আগামীতেও নৌকা প্রতীকে ভোট চান। আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন তিনি। তাছাড়া তিনি কার্তিকপুর কবর স্থান উন্নয়নে নগদ ১লক্ষ টাকা প্রদানের আশ্বাস দেন।
এসময় তার সাথে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল লেইছ চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা ফনী ভূষণ সরকার, রনি চৌধুরী, উপজেলা ছাত্রলীগ নেতা শামীম মাহমুদ, শাল্লা ইউনিয়ন আওয়ামী লীগের ১নং ওয়ার্ডের সভাপতি মোঃ আব্দুল খালেক সহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!