1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

ছাতকের প্রবীণ সাংবাদিক চাঁন মিয়া আর নেই

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮, ৯.৫২ এএম
  • ১০৮ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি
সুনামগঞ্জের ছাতক উপজেলা প্রেস ক্লাবের সহ সভাপতি যুগান্তর স্বজন সমাবেশ ছাতক শাখার উপদেষ্টা ও দৈনিক ইনকিলাবের ছাতক প্রতিনিধি এএফএম চাঁন মিয়া আর নেই। তার মৃত্যুতে সুনামগঞ্জের তাহিরপুর সাংবাদিক সমাজের নেতৃবৃন্ধ মঙ্গলবার গভীর শোক প্রকাশ করেছেন।’ তারা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। সাংবাদিক চাঁন মিয়ার বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেছেন।
প্রবীণ সাংবাদিক চাঁন মিয়া জ্বরে আক্রান্ত হয়ে সিলেটের রাগীব রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৯টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৩ বছর। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ১ মেয়ে, স্ত্রী সহ অসংখ্য আত্বীয় স্বজন গুনগ্রাহী ও সহকর্মী রেখে গেছেন।
তিনি উপজেলার কালারুকা ইউনিয়নের রাজাপুর গ্রামের বাসিন্দা ।
ছাতকের এ প্রবীণ সাংবাদিক দীর্ঘ দেড়যুগেরও বেশী সময় ধরে সংবাদপত্রে লেখালেখির সাথে সম্পৃক্ত ছিলেন।’ তিনি সুনামগঞ্জের স্থানীয় , সিলেটের আঞ্চলিক দৈনিক পত্রিকায় লেখালেখির মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। দৈনিক যুগান্তর স্বজন সমাবেশের ছাতক শাখার প্রতিষ্ঠাকালীন সময়ে তিনি উপদেষ্টা ছিলেন।’ পরবর্তীতে দৈনিক বাংলাবাজারের ছাতক প্রতিনিধি হিসাবে , দেশের একাধিক অনলাইন নিউজ পোর্টালে এবং আমৃত্যু দৈনিক ইনকিলাবের ছাতক প্রতিনিধি হিসাবে পেশাগত দায়িত্ব পালন করে আসছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!