1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

ঈদের সকালে দুস্থদের মধ্যে নতুন বস্ত্র বিতরণ করলেন এমপি রতন

  • আপডেট টাইম :: শনিবার, ১৬ জুন, ২০১৮, ৩.৩১ পিএম
  • ১৮৯ বার পড়া হয়েছে

সাইফ উল্লাহ::
সুনামগঞ্জের ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন সুনামগঞ্জ ১ আসনের ধর্মপাশা-মধ্যনগর, তাহিরপুর, জামালগঞ্জ উপজেলা বাসীদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন আমরা হাওরাঞ্চলের সাধারন মানুষের জন্য শাড়ী, লুঙ্গী বিতরণ করা হচ্ছে। ঈদের আনন্দ সকলের মাঝে উদযাপন করা হোক। তিনি প্রায় ৩ হাজার শাড়ী ও লঙ্গী অসহায়দের মাঝে বিতরন করা হয়েছে।
ঈদের দিন শনিবার সকালে নিজ বাস ভবণের সামনে এ বস্ত্র বিতরণ করা হয়। স্থানীয় ঈদগা নামাজ শেষে এমপি রতন উপজেলার গাছতলা বাজার, পাইকরাটি বাজার, বাদশাগঞ্জ বাজারে বিভিন্ন পেশাজীবি মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীম আহমেদ বিলকিস, জেলা পরিষদরে সদস্য মোজাম্মেল হোসেন রোকন, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দেনিয়ার হোসেন কান পাঠান, আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমান বাচ্চু মাষ্টার, ইউপি চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, ধর্মপাশা উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শাহ আব্দুল বারেক ছোটন, লুৎফুর রহমান উজ্জ্বল, যুবলীগ নেতা তরিকুল ইসলাম পলাশ, ধর্মপাশা উপজেলা শ্রমিকলীগের সভাপতি সাফায়েত হোসেন লিটন, সেলবরষ ইউপি আওয়ামীলীগের সভাপতি আলাউদ্দিন শাহ, সাধারন সম্পাদক বেনুয়ার হোসেন খান পাঠান, ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. মনিরুজ্জামান মোহন, সেলবরষ ইউপি ছাত্রলীগের সভাপতি মাইন উদ্দিন চৌধুরী সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ। অপর দিকে ঈদের আনন্দ উপভোগ করার জন্য এমপি রতন প্রীতি ফুটবল ম্যাচ খেলা অংশ গ্রহণের পর সন্ধ্যায় বাদশাগঞ্জ বাজারে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আওয়ামীলীগ নেতাদের নিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!