1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

দুঃসহ গরমে সুনামগঞ্জে বিদ্যুৎ ভোগান্তি চরমে

  • আপডেট টাইম :: শনিবার, ৯ জুন, ২০১৮, ৫.৩৫ এএম
  • ৮০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জে দুঃসহ গরমে বিদ্যুৎভোগান্তি এখন চরমে। রমজানের দিনে ইফতার, তারাবিহ ও সেহরির সময়সহ শুক্রবার দুপুর থেকেই ঘনঘন লোডশেডিং হচ্ছে। গরমের কারণে অনেক শিশু ও বৃদ্ধরা অসুস্থ হয়ে পড়ছেন। নতুন সাবস্টেশন চালু হওয়ার পরও এমন বিদ্যুৎ ভোগান্তিতে ক্ষোভ প্রকাশ করেছেন সাধারণ মানুষ।
জানা বিদ্যুৎ অফিস সূত্রে জানা গেছে, জেলায় বিদ্যুতের চাহিদা রয়েছে ১৪ মেঘাওয়াট। কিন্তু গতকাল শুক্রবার জাতীয় গ্রীড থেকে মাত্র ৩ মেঘাওয়াট বিদ্যুৎ দেওয়া হয়েছে। যার ফলে বাধ্য হয়ে সুনামগঞ্জ বিদ্যুৎ বিভাগ লোডশেডিং করছে। প্রতি আধাঘন্টা ও এক ঘন্টা পরপর লোডশেডিং করা হচ্ছে বলে সংশ্লিষ্টরা জানান। সুনামগঞ্জ বিদ্যুৎ অফিসের সংশ্লিষ্টরা জানিয়েছেন জাতীয় গ্রীড থেকে কম বিদ্যুত পাওয়ায় তারা বাধ্য হয়েই কিছুক্ষণ পরপর লোডশেডিং করছেন।
এদিকে গ্রাম এলাকার গ্রাহকরা জানিয়েছেন তারা একেবারেই বিদ্যুৎ পাচ্ছেননা। যে অল্প সময় বিদ্যুৎ দেওয়া হয় তাতে কোন কাজ হচ্ছেনা। ফলে মানুষের চরম ভোগান্তি হচ্ছে। বিদ্যুতের উপর নির্ভরশীল বিভিন্ন কাজ এ কারণে ব্যাহত হচ্ছে।
শহরের হাজীপাড়া এলাকার বাসিন্দা ফারুক জানান, জেলা শহরে গতকাল শুক্রবার দিনভর বিরক্তিকর লোডশেডিং ছিল। দীর্ঘক্ষণের লোডশেডিংয়ের কারণে ভোগান্তি ছিল চরমে। অনেক বৃদ্ধ ও শিশুরা চরম কষ্ট পাচ্ছে।
সুনামগঞ্জ বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলীর মোবাইল ফোনে যোগাযোগ করলে বন্ধ পাওয়া যায়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!