1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

সিলেট ওসমানী বিমানবন্দরে ৭ কেজি সোনাসহ যাত্রী আটক

  • আপডেট টাইম :: শুক্রবার, ৮ জুন, ২০১৮, ৩.৫২ পিএম
  • ১৯৬ বার পড়া হয়েছে

অনলাইন:

সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ৭ কেজি সোনাসহ মো. ইকবাল হোসেন নামে এক যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা সদস্যরা।

শুক্রবার (৮ জুন) সকাল ১০টার দিকে ওমান থেকে আসা বাংলাদেশ বিমানের ফ্লাইট বিজি-২২২ থেকে ওই যাত্রীকে ৬০টি স্বর্ণের বারসহ আটক করা হয়।

আটক ইকবাল চট্টগ্রামের সাতকানিয়া এলাকার বাসিন্দা বলে জানিয়েছেন বিমানবন্দরের সিভিল এভিয়েশনের কর্মকর্তারা। উদ্ধার করা ৬০ পিস স্বর্ণের বারের ওজন ৬ কেজি ৯৬০ গ্রাম বলেও জানিয়েছেন তারা।

সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরের সহকারী রাজস্ব কর্মকর্তা ভবেশ দেওয়ান জানান- ওমানের রাজধানী মাসকট থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইট নং-বিজি-২২২ সিলেট হয়ে ঢাকা যাওয়ার কথা ছিল। ফ্লাইটটি সিলেটে আসে শুক্রবার সকাল ১০টা ৫ মিনিটে। ওই ফ্লাইটের যাত্রী ইকবাল হোসেনের পাশের সিট-৩৭ জে এর নিচে স্বর্ণের বারগুলো রাখা ছিল। যাত্রীরা বিমান থেকে নামার পর ওই সিটের নিচ থেকে স্বর্ণের বার রাখা ব্যাগ নিয়ে বের হওয়ার সময় শুল্ক গোয়েন্দা ব্যাগটিতে তল্লাশি চালিয়ে তাকে আটক করে।

তিনি জানান, জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য আনুমানিক সাড়ে ৩ কোটি টাকা।

জিজ্ঞাসাবাদে এখন পর্যন্ত ইকবাল হোসেন স্বর্ণের বারগুলো তার বলে অস্বীকার করছিলেন। তবে তার পাশে থাকা যাত্রীরা বিবৃতি দিয়েছেন যে সেই ব্যাগটা ইকবাল হোসেনেরই ছিল বলে জানিয়েছেন ভবেশ দেওয়ান।

এ ঘটনায় তার বিরুদ্ধে সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!