1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:১৪ পূর্বাহ্ন

তাহিরপুরে বেপরোয়া গতির হ্যান্ডট্রলি কেড়ে মাদ্রাসা ছাত্র ইয়াসিনের প্রাণ

  • আপডেট টাইম :: বুধবার, ৬ জুন, ২০১৮, ২.৩২ পিএম
  • ১১০ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের তাহিরপুরে বেপরোয়া গতির হ্যান্ডট্রলি কেড়ে নিয়েছে ইয়াসিন নামের ১০ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রের প্রাণ। ইয়াসিন উপজেলার শ্রীপুর (উওর) ইউনিয়নের সীমান্তবর্তী লাকমা পুর্ব পাড়ার কৃষক খুশু মিয়ার ছেলে ও লাকমা মাদ্রাসায় পড়–য়া তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী।’ রাস্তার নিচে খেলাধুলার সময় চালকের অক্ষতায় ট্রলিটি মূল রাস্তা থেকে নিচে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেলে ইয়াসিন গুরুতর আহত হয়।
বুধবার রাত পোনে ৮টায় সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পর পরই কর্তব্যরত চিকিৎসক ইয়াসিনকে মৃত ঘোষনা করেন।’
প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারীক সুত্রে জানা যায়, উপজেলার শ্রীপুর (উওর) ইউনিয়নের পুটিয়া গ্রামের মন্তাজ আলীর ছেলে হ্যান্ডট্রলি চালক খলিলুর রহমান লাকমা গ্রামে পাথর বোঝাই করে বেপরোয়া গতিতে ট্রলি চালিয়ে যাচ্ছিল। বুধবার ইফতারীর পুর্বে ট্রলিটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের দক্ষিণ পার্শ্বে খেলাধুলায় থাকা শিশু ইয়াসিনকে চাঁপা দেয়। এতে ওই শিশু গুরুতর রক্তার্থ জখম হলে তাকে দ্রুত সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান পরিবারের লোকজন ও স্বজনরা। নিহত শিশুর পিতা কৃষক খুশু মিয়া বুধবার রাত ৮টায় তার শিশু সন্তান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বললেন, সুনামগঞ্জ সদর হাসপাতালে রাত পৌনে ৮টার দিকে নেয়ার পরপরই সেখানকার কর্তব্যরত চিকিৎসক ইয়াসিনকে মৃত ঘোষণা করেন।
তাহিরপুর থানার ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই ইমাম হোসেন রাতে জানান, ঘাতক হ্যান্ড ট্রলিটি জব্দ করা হয়েছে এবং চালককে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!