1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

মাদরাসা অধিদপ্তরের ডিজির বিরুদ্ধে তদন্তের নির্দেশ শিক্ষামন্ত্রীর

  • আপডেট টাইম :: শনিবার, ২ জুন, ২০১৮, ৩.৫৬ পিএম
  • ৩১৭ বার পড়া হয়েছে
মাদরাসা শিক্ষা অধিদপ্তর, মহাপরিচালক, বাংলাদেশ জামায়াতে ইসলামী, শিক্ষামন্ত্রী, Education Minister, rtvonline

অনলাইন:
মাদরাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) মো. বিল্লাল হোসেনের বিরুদ্ধে বাংলাদেশ জামায়াতে ইসলামী নেতা কামাল উদ্দিন জাফরীর সঙ্গে বৈঠকের অভিযোগ তদন্তের নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

শনিবার (২ জুন) কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব মো. আলমগীরকে এই নির্দেশে দেন তিনি।

বিল্লাল হোসেনের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ তদন্তের জন্য কমিটি গঠনের পাশাপাশি গঠিত কমিটিকে দ্রুত তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশও দেন শিক্ষামন্ত্রী।

উল্লেখ্য, সোমবার সকাল ১১টার দিকে রাজধানীর বোরাক টাওয়ারে অবস্থিত অধিদপ্তরের নিজ কক্ষে কামাল উদ্দিন জাফরীর সঙ্গে মিটিং করেন বিল্লাল হোসেন।

এই বিষয়ে তিনি বলেন, এটা কোনও রাজনৈতিক সভা বা বৈঠক ছিল না। এটা ছিল সাক্ষাৎ। কী বিষয়ে কথা হয়েছে, তা সাংবাদিকদের জানার দরকার নেই।

অধিদপ্তরের পরিচালক (প্রশিক্ষণ) কে এম কওসার আলীর জানান, তিনি (কামাল উদ্দিন জাফরী) সকালে মহাপরিচালক স্যারের কক্ষে বৈঠক করেন। কি বিষয়ে বৈঠক হয়েছে তা জানি না।

যুদ্ধাপরাধী জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর বেয়াই কামাল উদ্দিন জাফরী। সাঈদী প্রতিষ্ঠিত বেসরকারি বাংলাদেশ ইসলামি বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন তিনি।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২৮ আগস্ট রাত ৯টার দিকে ১৭৪ পূর্ব রাজাবাজারের দোতলা বাসার একটি বেসরকারি টেলিভিশনের ইসলামি অনুষ্ঠানের উপস্থাপক মাওলানা নুরুল ইসলাম ফারুকীকে হত্যা করা হয়। ওই বছরের ৪ সেপ্টেম্বর জামায়াতের রোকন তারেক মনোয়ারসহ ৬ জনের বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে একটি হত্যা মামলা দায়ের করা হয়। ওই মামলার অন্যতম আসামি কামাল উদ্দিন জাফরী।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!