1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৪:২২ অপরাহ্ন

বাবুল বিশ্বাসের মৃত্যু: জেলা পুলিশের প্রেস ব্রিফিং

  • আপডেট টাইম :: শনিবার, ২ জুন, ২০১৮, ৩.৪৭ পিএম
  • ৬৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জে মাদকবিরোধী গ্রেফতারের তিনদিন পর কারাগারে দক্ষিণ সুনামগঞ্জের জয়কলস গ্রামের বাবুল বিশ্বাসের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় পুলিশের দিকে অভিযোগের আঙ্গুল ওঠার প্রতিবাদে প্রেসব্রিফিং করেছে জেলা পুলিশ। শনিবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে পুলিশের অবস্থা ব্যাখাসহ সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন অতিরিক্তি পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ।
তিনি বলেন, বাবুল বিশ্বাস দুটি মাদক মামলার আসামী। এর মধ্যে একটি মামলা চলমান। মাদকসহ পুলিশ তাকে গ্রেফতার করে স্বাভাবিক অবস্থায় চালান দিয়েছে উল্লেখ করে তিনি বলেন, তার শরিরে কোন আঘাত বা নির্যাতনের চিহ্ন থাকলে কারাকর্তৃপক্ষ তাকে গ্রহণ না করে স্বাস্থ্য সেবা দিতো। কিন্তু স্বাভাবিক থাকায় সেটার প্রয়োজন হয়নি। কারণ সে স্বাভাবিক ও সুস্থ ছিল। আমরা সুস্থ সবল হিসেবে অন্যান্য আসামীর সঙ্গে তাকে কারা পুলিশের কাছে হস্থান্তর করেছিলাম। পুলিশের বিরুদ্ধে এই মৃত্যু নিয়ে প্রশ্ন তোলার যৌক্তিক ও নৈতিক কোন কারণ নেই বলে উল্লেখ করেন তিনি।
মোহাম্মদ হাবিবুল্লাহ বলেন, বাবুল বিশ্বাসের স্বাভাবিক মৃত্যু হয়েছে। পোস্ট মর্টেম রিপোর্টেও তার শরিরে কোন আঘাতের চিহ্ন ছিলনা। তারপরও ভিসেরা রিপোর্টে যদি অস্বাভাবিক কিছু ধরা পরে অবশ্যই আমরা খতিয়ে দেখে যারা তাকে গ্রেফতার করেছিল তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।
প্রেস ব্রিফিংয়ে বক্তব্য রাখেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাংবাদিক শামস শামীম, মাহতাব উদ্দিন তালুকদার, সেলিম আহমেদ, জসিম উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন। মাদকবিরোধী অভিযানে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন সংশ্লিষ্টরা। পাশাপাশি পুলিশকে মাদক বিষয়ে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানানো হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!