1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

হবিগঞ্জে সাংবাদিককে থানায় আটকে রেখে রাতভর অমানুসিক পুলিশী নির্যাতন

  • আপডেট টাইম :: শুক্রবার, ১ জুন, ২০১৮, ৫.১৫ পিএম
  • ১৬৮ বার পড়া হয়েছে

সিলেট প্রতিনিধি
চ্যানেল এস এর হবিগঞ্জ জেলা সহকারি প্রতিনিধি সিরাজুল ইসলাম জীবনকে মিথ্যা অভিযোগে থানায় আটকে রেখে রাতভর পুলিশ নির্যাতন করেছে।’ এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ হয়ে উঠেছেন হবিগঞ্জের সাংবাদিকরা।’
শুক্রবার দুপুর ২টায় প্রেসক্লাবে জরুরি বৈঠক ডাকা হয়। ক্লাবের সিনিয়র সদস্য গোলাম মোস্তফা রফিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, সাবেক সভাপতি রুহুল হাসান শরীফ, মো. ফজলুর রহমান, হারুনুর রশীদ চৌধুরী, মোহাম্মদ নাহিজ ও শোয়েব চৌধুরী প্রমুখ।
বক্তারা ইফতারের আগে জীবনকে নিঃশর্ত মুক্তি দেয়ার জানিয়ে বলেন, একটি ভুয়া ও সাজানো অভিযোগে তাকে আটক করা হয়েছে। তাকে যদি বেঁধে দেয়া সময়ের আগে মুক্তি না দেয়া হয় তবে শনিবার কঠোর আন্দোলন ঘোষণা করা হবে।
এদিকে সাংবাদিক সিরাজুল ইসলাম জীবনকে আটকের প্রতিবাদে বিকাল ৪টায় শহরের প্রধান সড়কে থানার সামনের সড়ক অবরোধ করে রাখেন সাংবাদিকরা। এ সময় তারা ঘটনার সঙ্গে জড়িত পুলিশ সদস্যদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি জানান।
সাংবাদিক নেতারা জানান, বৃহস্পতিবার রাত প্রায় ২টার দিকে হঠাৎ পুলিশ শহরের গরুর বাজার এলাকায় সিরাজুল ইসলাম জীবনের বাসায় হানা দেয়। এ সময় তল্লাশীর কারণ সম্পর্কে জানতে চাইলে জীবনের সঙ্গে তাদের বাগবিতন্ডা হয়।
এক পর্যায়ে পুলিশ নিজেদের ওপর হামলা করেছে দাবি করে জীবনকে আটক করে থানায় নিয়ে যায়। পরে তাকে ব্যাপক নির্যাতন করা হয়। সকালে তাকে গণপিটুনিতে আহত দেখিয়ে হাসপাতালে ভর্তি করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!