1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:১৬ অপরাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে গ্রেফতারের তিন দিন পর কারাগারে মাদক মামলার আসামীর মৃত্যু

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩১ মে, ২০১৮, ২.১৯ পিএম
  • ৮৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
গ্রেফতারের তিন পরই সনামগঞ্জ কারাগারে মারা গেছেন মাদক বিরোধী অভিযানে গ্রেফতারকৃত এক আসামী। বুধবার রাতে সুনামগঞ্জ কারাগারে বাবুল বিশ্বাস (৩৫) নামের ওই তরুণ মারা যান। গত ২৮ মে তাকে কারাগারে পাঠিয়েছিল দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ। পরিবারের দাবি তাকে ঘুম থেকে তুলে নিয়ে মাদক মামলা দিয়ে কারাগারে পাঠিয়েছিল দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিম।
পুলিশ ও কারাগার সূত্রে জানা যায়, গত ২৭ মে রাতে এক বোতল ভারতীয় মদসহ দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ জয়কলস গ্রামের আনন্দ বিশ্বাসের ছেলে বাবুল বিশ্বাসকে গ্রেফতার করে। তবে পুলিশ তাকে পার্শবর্তী আস্তমা গ্রাম থেকে গ্রেফতার করা হয় বলে দাবি করলেও স্বজনরা বলছেন তার নিজ জয়কলসের বাড়ি থেকে ঘুম হতে তুলে ধরে নিয়ে গিয়েছিল পুলিশ। পরদিন তাকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। স্বজনদের দাবি বুধবার রাতে কারাগারেই তিনি মারা যান।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মদসহ আসামীকে ধরে আমরা আদালতের মাধ্যমে চালান দিয়েছিলাম। শুনেছি জেলে মারা গেছে।
জেল সুপার মো. আবুল কালাম আজাদ বলেন, বুধবার রাত সাড়ে ৮টার দিকে বাবুল বিশ্বাস বুকে ব্যথা অনুভব করেন। আমরা তাকে হাসপাতালে পাঠাই। হাসপাতালে পৌঁছার আগেই তিনি মারা যান। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যেতে পারেন বলে জানান তিনি।
সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম বলেন, বাবুল বিশ্বাস নামের ওই রোগী আমাদের হাসপাতালে পৌঁছার অনেক আগেই হৃদরোগে মারা যান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!