1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

তাহিরপুরে এক হাজার ১২০ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যাবসায়ী আটক

  • আপডেট টাইম :: সোমবার, ২১ মে, ২০১৮, ৩.৫২ পিএম
  • ২৮২ বার পড়া হয়েছে

রাজন চন্দ:: তাহিরপুর
তাহিরপুরে পৃথক পৃথক মাদক বিরোধী বিশেষ অভিযানে ১১শ ২০ পিস ইয়াবা ও ৫ লিটার দেশীয় মদ সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
গত তিনদিনে (১৯,২০,২১ মে) তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর এর পরিচালনায় বিশেষ মাদকবিরোধী অভিযানে পৃথক পৃথকভাবে তাহিরপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে তাদেরকে আটক করা হয়।
শনিবার উপজেলার বড়দল দক্ষিণ ইউনিয়নের মাটিকাটা গ্রামের মোঃ এরশাদ মিয়ার পুত্র ছিদ্দিক মিয়াকে ১০৪৩ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়। একই দিনে বাদাঘাট ইউনিয়নের কামড়াবন গ্রামের মৃত কৃষ্ণ রবি দাসের পুত্র শ্যামল রবি দাসকে দেশীয় ৫ লিটার মদ সহ আটক করা হয়।
রবিবার রাতে উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের রফিক মিয়ার পুত্র সাইফুল ইসলামকে ৬৩ পিস ইয়াবা সহ আটক করা হয়।
সোমবার বিকেলে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের দুধের আউটা গ্রামের ইউসুফ আলীর পুত্র আতাউর রহমানকে ১৪ পিস ইয়াবা সহ ডাম্পের বাজার থেকে আটক করা হয়।
বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মাদক ব্যাবসায়ীদের আটক করেন তাহিরপুর থানার এস আই আমির উদ্দিন, এ এস আই রেজা তালুকদার, এ এস আই ইমাম হোসেন।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর ৪ মাদক ব্যাবসায়ীকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের প্রত্যেকের বিরুদ্ধে তাহিরপুর থানায় মাদক নিয়ন্ত্রন আইনে পৃথকভাবে ৪ টি মামলা দায়ের করা হয়েছে। তিনি জানান, আইজিপি মহোদয়ের নির্দেশে সারা বাংলাদেশে মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশক্রমে আমাদের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!