1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

দিরাইয়ে ভূয়া মুক্তিযোদ্ধার নামে সংগঠন: স্থানীয় সংসদের প্রতিবাদ

  • আপডেট টাইম :: সোমবার, ১৪ মে, ২০১৮, ১০.০৫ এএম
  • ১৭২ বার পড়া হয়েছে

দিরাই প্রতিনিধি::
সুনামগঞ্জের দিরাইয়ে পিতাকে মুক্তিযোদ্ধা কমান্ডার দাবি করে জুবের আলম খুরশেদ নামক এক যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে বিভিন্ন কার্যক্রমসহ অনৈতিক ফায়দা হাসিলের অভিযোগ করেছেন সদ্য বিলুপ্ত উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আতাউর রহমান। মঙ্গলবার স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে পাঠানো মুক্তিযোদ্ধা সংসদের নিজস্ব প্যাডে সীল-স্বাক্ষরসহ লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, জগদল ইউনিয়নের রায়বাঙ্গালী গ্রামের মৃত আব্দুল মান্নান মুক্তিযোদ্ধাই নন। মুক্তিযোদ্ধাদের কোন তালিকায়ই তার নাম নেই, এমনকি তিনি কিংবা তার পরিবারের কোন সদস্য নাম তালিকাভুক্তির আবেদনও করেননি। কিন্ত কিছুদিন যাবৎ তার ছেলে যুক্তরাজ্য প্রবাসী জুবের আলম খুরশেদ তার পিতাকে মুক্তিযোদ্ধা কমান্ডার দাবি করে “মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মান্নান স্মৃতি পরিষদ” নাম দিয়ে দিরাই, সিলেটসহ যুক্তরাজ্যে বিভিন্ন কার্যক্রম পরিচালনার মাধ্যমে অনৈতিক ফায়দা হাসিল করে আসছে। যিনি মুক্তিযোদ্ধাই নন তাকে কমান্ডার দাবি করে তার ছেলের এহেন কার্যক্রমে স্থানীয় মুক্তিযোদ্ধারা বিব্রতবোধ করছে। আমরা মনে করি তার এ কার্যক্রম প্রকৃত মুক্তিযোদ্ধাদের অপমান করার সামিল। এতে জুবের আলমসহ কতিপয় ব্যাক্তির অনৈতিক ফায়দা হাসিলের হীন উদ্দেশ্য প্রতীয়মান হচ্ছে। তাই আমরা স্থানীয় মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এ ব্যাপারে আতাউর রহমান বলেন, আমরা বিষযটি জানার পর জুবের আলম খুরশেদকে মৌখিকভাবে বারণ করেছি। কিন্তু তিনি আমাদের কথায় কর্ণপাত করেননি। প্রয়োজনে আমরা মামলা দায়ের করবো।
এব্যাপারে বক্তব্য নেয়ার জন্য যুক্তরাজ্য প্রবাসী জুবের আলম খুরশেদ’র মোবাইল ফোন ০৭৮৫৯৭১২৫৯৯ নাম্বারে বার বার ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেননি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!