1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

জগন্নাথপুরে পূর্ববিরোধের জের ধরে আহত ৫

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ আগস্ট, ২০১৬, ৪.৪৭ পিএম
  • ৪৪২ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি::
জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের স্বজনশ্রী গ্রামে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৫জন আহত হয়েছে। গুরুতর আহত ২ জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এলাকাবাসী সূত্র জানায়, স্বজনশ্রী গ্রামের এলাইছ মিয়া ও আব্দুল আলীর পক্ষের লোকজনের মধ্যে মঙ্গলবার বিকেলে তুচ্ছ বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে আব্দুল আলী (৫০) ও সাঈদ মিয়া (৪৫)সহ উভয়পক্ষের ৫জন আহত হন। গুরুতর আহত আব্দুল আলী (৫০) ও সাঈদ মিয়া (৪৫ কে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে আশংকা জনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে এখনো কোন পক্ষই থানায় অভিযোগ করেনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!