1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৪:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

৯৯৯ নম্বরে ফোন: বিশ্বম্ভপুরে ১১ আন্তজেলা ডাকাত গ্রেফতার

  • আপডেট টাইম :: সোমবার, ১৬ এপ্রিল, ২০১৮, ৫.৫৩ পিএম
  • ২৪১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
পুলিশের জরুরি হেল্পলাইন ৯৯৯ নম্বরে কল করে ১১ আন্তজেলা ডাকাতকে ফাঁদে ফেলে আটক করেছে এলাকাবাসী। সোমবার ভোরে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার সীমান্তগ্রাম ডলুড়ায় এ ঘটনা ঘটে। ১১ ডাকাতের কাছ থেকে দেশিয় অস্ত্রশস্ত্রসহ ডাকাতির মালামাল পাওয়া গেছে।
পুলিশ জানায়, বিশ্বম্ভরপুর বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের ডলুরা গ্রামে সোমবার শেষ রাতে ডাকাতি করতে যায় আন্তজেলা ডাকাতদল। বিষয়টি ঠের পেয়ে বাড়ির অদুদ মিয়া পুলিশের জরুরি হেল্প লাইন ৯৯৯ নম্বরে কল দেন। কিছুক্ষণের মধ্যেই পুলিশ ঘটনাসস্থলে পৌছে মালামালসহ ১১ ডাকাতকে আটক করে থানায় নিয়ে যায়। ডাকাতরা সিলেট বিভাগের বিভিন্ন এলাকার বাসিন্দা।
পুলিশ ডাকাতদের কাছ থেকে নগদ ৩৯০০ টাকা, একটি সোনার চেইন, দুটি মোবাইল সেট, একটি রামদা, একটি চাকু, একটি চাইনিজ কুড়ালসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে।
আটককৃত আন্তজেলা ডাকাতরা হলো, সিলেটের মানসি নগর গ্রামের আমিন মিয়া (২৮), হেংলাকান্দি গ্রামের মিজনুর রহমান (৪৫), নোয়াগাও গ্রামের আশরাফ আলী (৩৫), হবিগঞ্জের শিবপাশা গ্রামের সুমন মিয়া (২৫), দেবিপুর গ্রামের রাসেল মিয়া (৩০), শায়েস্থাগঞ্জ বাজারের এনাম মিয়া (৪০), সুনামগঞ্জ পৌরসভার ষোলঘর এলাকার রুবেল মিয়া (৩০), সুনামগড়ঞ্জ সদর উপজেলার কাপনা গ্রামের বাচ্চু মিয়া (৩৫), বাহাদুরপুর গ্রামের কামাল মিয়া (৩৫), জসিম উদ্দিন (৩০) ও সাদিকুর রহমান (২০)।
বিশ্বম্ভরপুর থানার ওসি মোল্লা মনির হোসেন বলেন, ৯৯৯ জরুরি হেলপ লাইন নম্বরের ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে দ্রত ছুটে গিয়ে ১১ ডাকাতকে গ্রেফতার করেছে। তারা আন্তজেলা ডাকাতদলের সদস্য। তাদের কাছ থেকে ডাকাতির সরঞ্জামসহ নানা জিনিষ উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!