1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

জগন্নাথপুরে গরুতে ধান-খাওয়া নিয়ে নিয়ে সংঘর্ষে কৃষক-১

  • আপডেট টাইম :: রবিবার, ৮ এপ্রিল, ২০১৮, ২.৫০ পিএম
  • ৪০৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে গরু কর্তৃক ধান খাওয়ানোর ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে এক কৃষক নিহত ও ৪ জন আহত হয়েছেন। রবিবার দুপুরে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কুবাজপুর নতুনপাড়া গলাকাটি নামকস্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে নিহত নূরুল ইসলাম কুবাজপুর নতুন পাড়া গ্রামের বাসিন্দা। সংঘর্ষের ঘটনায় পুলিশ ৩জনকে আটক করেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর নতুনপাড়া গ্রামের নুরুল হকের হাওরের বোরো জমির ধান নিকটবর্তী পাইলগাঁও ইউনিয়নের হাড়গ্রামের আবদুস শহিদের গরুগুলো খেয়ে নষ্ট করে। এ নিয়ে নূরুল হকের সঙ্গে আব্দুস শহিদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়ের স্বজনরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে প্রতিপক্ষের আঘাতে ঘটনাস্থলেই নুরুল হক মারা যান। এ ঘটনায় নিহত নুরুল হকের পক্ষের আরোও চারজন আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের পর এলাকায় উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে। জগন্নাথপুর থানার এসআই সাইফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনাস্থল থেকে তিনি তিনজনকে আটক করেছেন। এদিকে নিহত নূরুল হকের লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম বলেন, গরুতে হাওরের বোরো জমির ধান খাওয়া নিয়ে সংঘর্ষে একজন নিহত ও কয়েকজন আহত হয়েছেন। আমরা ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করেছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!