1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন

সুনামগঞ্জ ছাত্র লীগের ছয় ইউনিট থেকে ২৭০ নেতাকর্মীর জীবনবৃত্তান্ত গ্রহণ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৫ এপ্রিল, ২০১৮, ১০.৪১ এএম
  • ১৩৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের অন্তর্ভুক্ত দক্ষিণ সুনামগঞ্জ, জগন্নাথপুর, জামালগঞ্জ, তাহিরপুর, ধর্মপাশা ও মধ্যনগর ইউনিটে ছাত্রলীগের নতুন কমিটি গঠনের লক্ষে স্থানীয় নেতাকর্মীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত গ্রহণ করেছে জেলা ছাত্রলীগ। এই ছয় সাংগঠনিক ইউনিট থেকে নেতৃত্বে আসতে চাচ্ছেন এমন একাধিকজন তাদের বায়োডাটা জমা দিয়েছেন।
বুধবার বিকাল ৩টা পর্যন্ত ৬টি ইউনিটের সভাপতি-সাধারণ সম্পাদক পদে ২৭০ জন নেতাকর্মী জেলা ছাত্রলীগ নেতাদের কাছে নিজেদের জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। এখন বায়োটাটা পাঠানো এসব নেতারা নানাভাবে তদবিরও শুরু করেছেন।
জেলা ছাত্র লীগ সূত্রে জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জের ১৭ জন, জগন্নাথপুরের ৫০ জন, জামালগঞ্জের ৫৮ জন, তাহিরপুরের ৩৬ জন, ধর্মপাশার ৭৯ জন ও মধ্যনগরের ৩০জন নেতকর্মী জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। বৃহত্তর এই সংগঠনটিতে নেতৃত্বে আসতে অনেক বায়োডাটা জমা পড়ায় আশাবাদী জেলা ছাত্রলীগ। তারা এই নেতৃত্বের প্রতিযোগিতাকে ছাত্র লীগের জন্য বিরাট অর্জন বলে মনে করছেন।
গত ৩১ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত জেলা পরিষদ রেষ্ট হাউজে পদপ্রত্যাশী ছাত্রলীগ নেতাকর্মীদের জীবনবৃত্তান্ত সংগ্রহ করেন জেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ফয়সল আহমেদ, অভিজিৎ চৌধুরী টিংকু, আশরাফুল ইসলাম ও ইশতিয়াক আলম পিয়াল।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!