1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

সুনামগঞ্জ পৌরসভায় উপনির্বাচন: আওয়ামী লীগ মেয়র প্রার্থী নাদের বিজয়ী

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৯ মার্চ, ২০১৮, ১.৫১ পিএম
  • ২৮৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ পৌরসভার উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নাদের বখত ১৬ হাজার ৩৫২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী দেওয়ান গণিউল সালাদীন মোবাইল প্রতীকে ৯ হাজার ৪৮৫ ভোট পেয়েছেন। তবে স্বতন্ত্র প্রার্থী দেওয়ান গণিউল সালাদীন ভোট কারচুপি, ব্যালট বাক্স ছিনতাইসহ নানা অভিযোগ এনে ভোট শেষ হওয়ার ১৫ মিনিট আগে নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলনে ভোট প্রত্যাখান করেন। তার কিছুক্ষণ পরেই বিকেল চারটায় বিএনপি মনোনীত প্রার্থী তার চাচাতো ভাই দেওয়ান সাজাউর রাজা সুমনও নির্বাচন প্রত্যাখান করেন। তিনি জেলা বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে নানা অভিযোগ করে নির্বাচন প্রত্যাখান করেন।
জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে সুনামগঞ্জ পৌরসভায় ২৩টি ভোট কেন্দ্রের মধ্যে ২১টিতে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। কেবি মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় নামক একটি কেন্দ্রের ফলাফল বাতিল করা হয়েছে।
জেলা রিটার্নিং কর্মকর্তা মো. আব্দুল মোতালেব বলেন, নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে। একটি কেন্দ্রে সংঘর্ষের জেরে কিছুক্ষণ ভোটগ্রহণ বন্ধ ছিল। আরেকটি ভোট কেন্দ্রের ফলাফল বাতিল করা হয়েছে। প্রিসাইডিং কর্মকর্তাদের কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ফলাফল ঘোষণা করা হয়েছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!