1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তাহিরপুরে আদিবাসী কিশোরীকে ধর্ষণচেষ্ঠা, দু’জনকে পুলিশে দিলো জনতা সুনামগঞ্জ ছাত্র ইউনিয়নের ভানবাসি মানুষদের মাঝে ত্রাণ সহায়তা যতদিন বন্যা পরিস্থিতি ততদিন বানভাসিদের পাশে থাকবে বিজিবি : সিলেট সেক্টর কমান্ডার পর্যাপ্ত ত্রাণ সহায়তা ও সুনামগঞ্জকে দূর্গত এলাকা ঘোষণার দাবি: রুহিন হোসেন প্রিন্স সুনামগঞ্জে বন্যা পরিস্থিতির উন্নতি, ত্রাণের জন্য হাহাকার সুনামগঞ্জের দুর্গম এলাকায় দিনভর ত্রাণ দিলো জেলা প্রশাসন সুনামগঞ্জের বন্যার্তদের মধ্যে নিরাপদ পানি ও শুকনো খাবার বিতরণ করছে বিআইডব্লিটিএ বন্যায় ক্ষতিগ্রস্ত বিদ্যুত লাইন সংস্কারের কাজ করতে গিয়ে একজনের মৃত্যু ইলা কিয়ামতি বইন্যা দেখিনি নিজেদের রেশন থেকে বানভাসিদের ত্রাণ দিচ্ছে সুনামগঞ্জ বিজিবি

মতবিনিময়ে মুকুট: যে জমিদাররা সাধারণ মানুষকে ভোট দেয়না, ২৯ মার্চ তাদের প্রত্যাখান করুন

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১৮, ১.৫০ পিএম
  • ২৬২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট বলেছেন, জমিদার হাসন রাজার পরিবারের সঙ্গে সাধারণ মানুষের কোন সম্পর্ক নেই। তারা জমিদারি হালে চলেন। সাধারণ পরিবারের মানুষ নির্বাচনে দাড়ালে তারা কখনো তাদের ভোট দেয়না। সাধারণ মানুষদের ভোট দিলে তাদের ইগুতে লাগে। তাই সাধারণ মানুষের সামনে সময় এসেছে তাদেরকে জবাব দেওয়ার। আগামী ২৯ মার্চ জমিদার পরিবারের প্রতিনিধিকে প্রত্যাখান করে সাধারণ মানুষের প্রতীক নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।
মঙ্গলবার বিকেলে জেলা পরিষদ রেস্ট হাউসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে এসব কথা বলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।
নূরুল হুদা মুকুট বলেন, গত জেলা পরিষদ নির্বাচনে এই অঞ্চলের সাধারণ মানুষের প্রতিনিধি হিসেবে আমি ও ইমন চেয়ারম্যান পদে নির্বাচন করেছি। সাধারণ মানুষের ভোটে নির্বাচিত সাধারণ মানুষের প্রতিনিধিরা আমাদের ভোট দিলেও জমিদার পরিবারের এক উপজেলা চেয়ারম্যান আমাদের কাউকেই ভোট দেননি। কারণ আমরা বংশ মর্যাদায় তার সমকক্ষ নই। তিনি জমিদার পরিবারের মানুষ। আমাদের ভোট দিলে তার সম্মানহানী হবে এ কারণে তিনি আমাদের ভোট দেওয়া থেকে বিরত থাকেন।
নূরুল হুদা মুকুট বলেন, এই শহরের সাধারণ মানুষের জনপ্রতিনিধি ছিলেন আয়ূব বখত জগলুল। তার পরিবার এই শহরের অসহায় ও সাধারণ মানুষের পাশে জীবনভর কাজ করছে। সেই পরিবারের ভদ্র, বিনয়ী নাদের বখতকে প্রধানমন্ত্রী ও আমাদের জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়েছেন। স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেওয়ার জন্য সাংবাদিকের মাধ্যমে তিনি পৌরবাসীকে অনুরোধ জানান। তিনি বলেন, আপনারা যাকে আপনাদের সেবায় রাস্তাঘাটে যেখানে সেখানে পাবেন, নিজেদের দুঃখের কথা অনায়াসে বলতে পারবেন সেই পরিবারের প্রার্থী নাদের বখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে জমিদারদের দম্ভের বিরুদ্ধে জবাব দিন।
প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, আমাদের প্রার্থী নাদের বখত। তাকে বিজয়ী করতে আমাদের দলের সকল পর্যায়ের নেতারা ঐক্যবদ্ধ প্রচারণা চালাচ্ছেন। আমাদের শেখ হাসিনার প্রার্থীকে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে নির্বাচিত করতে কাজ করেছি। এই শহরের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে শান্তি ও সম্প্রীতি বজায় রাখতে তিনি নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।
সাংবাদিকদের সঙ্গে অনুষ্ঠিত মতবিনিময়ে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম চৌধুরী, জেলা কেন্দ্রীয় কৃষকলীগ নেত্রী শামীমা শাহরিয়ার, জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল, জেলা পরিষদ সদস্য আবুল হোসেন খাসহ জেলা উপজেলা ও স্থানীয় নেতৃবৃন্দ।
পরে এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ ও নূরুল হুদা মুকুটের নেতৃত্বে একটি বিরাট মিছিল নতুনপাড়া গিয়ে প্রচারণা চালায়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!