1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৬:৪৫ পূর্বাহ্ন

জামালগঞ্জে শিক্ষকের বিরুদ্ধে অভিভাবকদের লিখিত অভিযোগ

  • আপডেট টাইম :: সোমবার, ৮ আগস্ট, ২০১৬, ২.১৯ পিএম
  • ১০৬ বার পড়া হয়েছে

জামালগঞ্জ প্রতিনিধি::
জামালগঞ্জের সদর ইউনিয়নের সাচনা রামপুর আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের অভিভাবকরা জেলা প্রশাসকের কাছে এক শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেছেন। রামপুর আর্দশ সরকারী বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল কালাম আজাদের বিরুদ্ধে তারা নানা অভিযোগ করেন।
সুনামগঞ্জের জেলা প্রশাসকের কাছে সাচনা আর্দশ প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের ৫ জন অভিভাবক সদস্য লিখিতভাবে এই অভিযোগ করেন। অভিযোগের অনুলিপি শিক্ষা মন্ত্রী, শিক্ষা সচিব, জেলা শিক্ষা অফিসার, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা শিক্ষা কর্মকর্তা ও স্থানীয় প্রেসক্লাবে প্রদান করা হয়।
অভিভাবক তুতা মিয়া, অমুল্য রায়, বিমল দাস, কামাল মিয়া ও শুক্কুর আলীর লিখিত অভিযোগ থেকে জানা যায়, সহকারি শিক্ষক আবুল কালাম আজাদ বিদ্যালয় চলাকালীন সময়ে কর্মে অবহেলা ও ছাত্রছাত্রীদেরকে শিক্ষাদানে অনীহা এবং রীতিমত ক্লাস না করে সপ্তাহের প্রতিটিন টিফিন সময়ের সময় বাসায় চলে যান। তিনি উপবৃত্তির তালিকার সময় অনেককে ইচ্ছে মত মনগড়া ভাবে বাদ দেন।
অভিযোগে আরো উল্লেখ রয়েছে, তিনি গ্রামের সাধারন মানুষের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়েন।
এব্যাপারে সাচনা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আবুল কালাম আজাদ বলেন, আমি টিও স্যারের কাছ থেকে ছুটি নিয়ে গেছি। আমার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!