1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন

সুনামগঞ্জ জেলা আ.লীগের সদস্য পদ নিয়ে দুই নিজামের কাড়াকাড়ি!

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২০ মার্চ, ২০১৮, ৩.০৭ পিএম
  • ২৫২ বার পড়া হয়েছে

রাজন চন্দ::তাহিরপুর
সদ্য ঘোষিত সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটিতে এক সদস্য পদ নিয়ে দু,জনের কাড়াকাড়ি চলছে।
দু,জনেই নিজেদেকে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটিতে সদস্য করা হয়েছে দাবি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অভিনন্দন জানাচ্ছেন।
ফেইসবুকে দু,জনেরই এ অভিনন্দনের বার্তা দেখে সাধারন জনমনে প্রশ্ন দেখা দিয়েছে প্রকৃতপক্ষে কে জেলা আওয়ামী লীগের সদস্য হয়েছেন।
জানা যায়, নবগঠিত সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে ২২ নং সদস্য হিসেবে নিজাম উদ্দীনের নাম উল্লেখ রয়েছে।
কিন্তু কোন নিজাম উদ্দীনের নাম আসলে কমিটিতে উল্লেখ রয়েছে তা নিয়েই সৃষ্টি হয়েছে কৌতুহুল।
তাহিরপুর উপজেলায় প্রয়াত বাদাঘাট ইউনিয়নের সোহালা গ্রামের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীনের পুত্র তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক নিজাম উদ্দিন জেলা আওয়ামী লীগের কমিটিতে স্থান পেয়েছেন বলে গত দু,তিন দিন ধরেই সামাজকি যোগাযোগ মাধ্যমে প্রচার হয়ে আসছে।
অপরদিকে সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন অনুসারি বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন মঙ্গলবার (২০ মার্চ) তিনিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে জেলা আওয়ামী লীগের কমিটিতে সদস্য হয়েছেন বলে দাবি করছেন।
তবে প্রকৃতপক্ষে কোন নিজাম উদ্দিন জেলা আওয়ামী লীগের কমিটিতে সদস্য হয়েছেন সে বিষয়টি নিশ্চত করেছেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন।
তিনি বলেন, প্রকৃতপক্ষে বাদাঘাট ইউনিয়নের সোহালা গ্রামের সাবেক চেয়ারম্যান মরহুম জয়নাল আবেদীনের পুত্র তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক নিজাম উদ্দিনকেই জেলা আওয়ামী লীগের কমিটিতে সদস্য নির্বাচিত করা হয়েছে। আর অন্য যে ব্যাক্তিটি প্রচারনা চালাচ্ছেন তা মিথ্যে ও ভিত্তিহীন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!