1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন সুনামগঞ্জের প্রথম কার্যকরি কমিটি গঠন

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৬ মার্চ, ২০১৮, ৫.৩৫ পিএম
  • ৬১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
“মেডিকেল স্টুডেন্টস’ এসোসিয়েশন, সুনামগঞ্জ” এর প্রথম কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের মিত্রবৃন্দা চৌধুরীকে সভাপতি এবং স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের সৃজন তীর্থ রায়কে সাধারণ সম্পাদক ঘোষণা করে বৃহস্পতিবার ৬৩ সদস্যের কমিটি অনুমোদন করে এসোসিয়েশন।

প্রথম কার্যকরী কমিটির সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন প্রমিতা দাস, মৌসুমী দেবী, তানভীর হাসান, অসিথ রায়, এহসানুল হক গালিব, আমিনুল ইসলাম, মাজহারুল ইসলাম চয়ন, শর্মী দে, শুভ তালুকদার, সামসুর রহমান নিবিড় ও নূরে জান্নাত মৌ।
যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন শতাব্দী ভট্টাচার্য্য, ফৌজিয়া রহমান, উচ্ছ্বাস ঘোষ, জুবায়ের আহমেদ, আলাল খান অয়ন, দীপ শর্মা, রবিন তালুকদার, অনিসা আলম নাহিদা, আজিজুর রহমান ও বনবীর তালুকদার। সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন সাদিকুর তানভীর, অনিন্দ্য রায় অন্তু, সালমান আহমেদ, সাবিহা চৌধুরী স্বস্তি ও রুবেল আহমেদ।

উল্লেখ্য, দেশের বিভিন্ন মেডিকেল ও ডেন্টাল কলেজে অধ্যয়নরত সুনামগঞ্জের ছাত্র- ছাত্রীদের নিয়ে ২০১৫ সালে “মেডিকেল স্টুডেন্টস’ এসোসিয়েশন, সুনামগঞ্জ” এর যাত্রা শুরু হয়।
সংগঠনটির প্রধান উপদেষ্টা সুনামগঞ্জ বি.এম.এ এর সাধারণ সম্পাদক ডা. এম নূরুল ইসলাম এবং প্রতিষ্ঠাতা সম্পাদক ও আহ্বায়ক ডা. সৈকত দাস। সুবিধাবঞ্চিত মানুষকে স্বাস্থ্য সেবা প্রদানের উদ্দেশ্যে প্রতিবছর এই এসোসিয়েশনের পক্ষ থেকে বিনামূল্যে হেল্থ ক্যাম্প ও ঔষধ বিতরণ কর্মসূচী আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!