1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

গোবিন্দগঞ্জে ছাত্রদলের দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

  • আপডেট টাইম :: রবিবার, ৭ আগস্ট, ২০১৬, ২.০৩ পিএম
  • ৪৬৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্টে ছাত্রদলের বিবদমান দু’গ্রুপের সংঘর্ষে ১০জন আহত হয়েছে। রোববার দুপুরে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় একটি ফিলিং স্টেশন, একটি দোকান ভাংচুর ও মোটর সাইকেলে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। পুলিশ এক ছাত্রদল নেতাকে আটক করেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মিজান চৌধুরীকে কেন্দ্রীয় কমিটিতে সদস্য মনোনীত করায় তাঁর নেতৃত্বাধীন ছাত্রদল গোবিন্দগঞ্জ পয়েন্টে আনন্দ মিছিলের প্রস্তুতি নেয়। একই সময় ছাতক-দোয়ারাবাজারের সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন মিলনের নেতৃত্বাধীন ছাত্রদলে নেতাকর্মীরাও পাল্টা মিছিলের প্রস্তুতি নেয়।
উপজেলা ছাত্রদলের (মিলন গ্রুপ) আহবায়ক মতিউর রহমানের নেতৃত্বে ও যুগ্ম আহবায়ক ফয়সল আহমদ মিজান (মিজান গ্রুপ) নেতৃত্বে ছাত্রদলের নেতারা অবস্থান নেয়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে মানিক, সুমন, রইছ উদ্দিন, মোজ্জামেল, আল আমিন, ফয়সলসহ ১০জন আহত হয়। আহতদেরকে বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
সংঘর্ষ চলাকালে মিলন গ্রুপের মালিকানাধীন আল আমিন ফিলিং স্টেশন ও একটি দোকানে ভাংচুর করে প্রতিপক্ষ ছাত্রদলের নেতাকর্মীরা। একটি মোটর সাইকেল আগ্নিসংযোগে পুড়িয়ে দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে আব্দুল মুমিন নামে এক ছাত্রদল কর্মীকে আটক করেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!