1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

সুনামগঞ্জে আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমিটি গঠন

  • আপডেট টাইম :: রবিবার, ১১ মার্চ, ২০১৮, ২.৪২ পিএম
  • ৪৫৩ বার পড়া হয়েছে

সাইফ উল্লাহ::
সুনামগঞ্জে ‘আমরা মুক্তি যোদ্ধা সন্তান’ কমিটি গঠন করা হয়েছে। আগামী এক বছরের জন্য এই কমিটি গঠন করা হয়। কেন্দ্রী কমিটির সভাপতি মো. সাজ্জাদ হোসেন ও সাধারন সম্পাদক রাশেদুজ্জামান শাহীন এর যৌথ স্বাক্ষরে ৩১ সদস্য বিশিষ্ট সুনামগঞ্জ জেলার এ পূনাঙ্গ কমিটি গঠন করা হয়।
কমিটিতে সভাপতি হিসেবে সোহেল আহমদ বিপ্লব ও সাধারন সম্পাদক শিবলু আহমেদ চৌধুরীেেক মনোনীত করা হয়।
কমিটির অন্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক মামুন ওর রশিদ ও প্রচার সম্পাদক কজী কিজির। গত ৬/৩/১৮ কমিটির অনুমোদন দেওয়া হয়। যার স্মারক নং আমুস/প্রকা/দফ/২০১৮/৪।
কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য হলেন এমএ মান্নান প্রতিমন্ত্রী অর্থ ও পরিকল্পনা মন্ত্রনালয়, সুনামগঞ্জ ৩ আসনের এমপি মো. মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ ১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ ও মৌলভী বাজার সংরক্ষিত এমপি এড. শাহানা রব্বানী, সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান মো. নূরুল হুদা মুকুট, জেলা আওয়ামলীগের সভাপতি মতিউর রহমান, সাধারন সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবির ইমন, বীর মুক্তিযোদ্ধা এড আলী আমজাদ, বীর মুক্তিযোদ্ধা জেলা কমান্ডার নুরুল আমিন, জেলা ডেপুটি কান্ডার ইউসুফ আল আজাদ, মুক্তিযোদ্ধা সন্তান ও সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি ফজলে রাব্বী স্মরন, সুনামগঞ্জ সদর উপজেলার কমান্ডার আব্দুল মজিদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন খান, বীর মুক্তি যোদ্ধা নাদের বক্স, তাহিরপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধা কামন্ডার রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোজাহিদ আহমদ, বীরমুক্তি যোদ্ধা আমির উদ্দিন, মুক্তিযোদ্ধা সন্তান ও জামালগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন আহগবায়ক ইকবাল আল আজাদ, মুক্তিযোদ্ধা আল হেলালকে নিয়ে ২০ সদস্য নিয়ে উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!