1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

যাদুকাটা নদীতে নির্মিতব্য সেতুর নাম ‘শাহ-আরফিন ও অদ্বৈত মৈত্রী’ করার প্রস্তাব

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ মার্চ, ২০১৮, ৩.১১ পিএম
  • ৩০২ বার পড়া হয়েছে

রাজন চন্দ, তাহিরপুর
তাহিরপুরে সীমান্ত নদী যাদুকাটা নদীতে নির্মিতব্য সেতুর নামকরন শাহ-আরফিন ও অদ্বৈত মৈত্রী নামকরনের প্রস্তাব উঠেছে। বৃহষ্পতিবার স্থানীয় আওয়ামী লীগ অফিসে অনুষ্ঠিত এক সভায় এই সিদ্ধান্তের কথা জানান সংশ্লিষ্টরা।
সেতুটি উদ্ধোধন করার লক্ষ্যে আগামী ১৫ ই মার্চ বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন তাহিরপুরে আসবেন।
উদ্ধোধন অনুষ্ঠানটি সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে উপজেলার বাদাঘাট ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন খাঁন এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অমল কান্তি করের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।
বিশেষ অতিথিরর বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যাপক আলী মুর্তুজা, ইকবাল হোসেন তালুকদার, আলখাছ উদ্দিন খন্দকার, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন।
সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন বাদাঘাট ইউনিয়ন আওয়ামী লীগ আহবায়ক জুনাব আলী, যুগ্ম আহবায়ক ও বাদাঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আপ্তাব উদ্দিন প্রমুখ।
সভায় যাদুকাটা নদীতে নির্মিত সেতুর নামকরণ নিয়ে আলোচনা হয়।
এ সময় সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম রতন যাদুকাটা নদীতে নির্মিত সেতুর নাম শাহ আরফিন সেতু হিসেবে নামকরনের প্রস্তাব করেন। প্রস্তাবটিকে আরো সুন্দর করার লক্ষ্যে সেতুর পাশে দুধর্মের দুটি প্রতিষ্ঠানকে কেন্দ্র করে এবং বাংলাদেশ আওয়মী লীগ অসাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাসী তা বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন যাদুকাটা নদীতে নির্মিত সেতুটির নাম‘শাহ আরফিন ও অদ্বৈত মৈত্রী’ নামকরনের জন্য প্রস্তাব করেন। সভায় উপস্থিত সবাই প্রস্তাবটিকে স্বাগত জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!