1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এমপি মানিকের ছোট ভাইয়ের ইন্তেকাল বৃহস্পতিবার জানাজা আজ মহান মে দিবস ধর্মপাশায় ইউপি সদস্যের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান বেনজিকে গ্রে ফ তা রে দাবীতে সিলেটে দু র্নী তি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে গণজমায়েত ও মিছিল সিলেটে যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্র তি বা দে বি ক্ষো ভ মিছিল হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সং ঘ র্ষে প্রাণ গেল ২ জনের লন্ডনে চুপিসারে ‘দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে’ অনন্ত-রাধিকা! আবাহনীর জয়কে থামিয়ে দিতে মাঠে নেমেছেন সাকিব ঝিনাইদহে উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

দিরাইয়ে ইয়াবা পাইপগানসহ আটক এক

  • আপডেট টাইম :: সোমবার, ৫ মার্চ, ২০১৮, ১১.০৮ এএম
  • ২১৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের দিরাইয়ে ১০পিস ইয়াবাসহ হোসাইন আহমদ (২২) নাম এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। সে পৌর শহরের চন্ডিপুর গ্রামের মোশাহিদ আলীর ছেলে। রবিবার রাতে দিরাই থানার এসআই মশিউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতের জবানবন্দির প্রেক্ষিতে সোমবার ভোররাতে পুলিশ একই গ্রামের মাদক ব্যবসায়ী সোহেল আহমদের বাড়িতে অভিযান চালিয়ে তাকে না পেয়ে পাইপগান জব্দ করে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পৌর সদরের মধ্য বাজার পুরাতন লঞ্চঘাট এলাকায় রবিবার গভীর রাতে অভিযান চালায় পুলিশ। এসময় ১০পিস ইয়াবাসহ হোসাইনকে হাতে নাতে গ্রেফতার করে। তার দেয়া তথ্যমতে ভোররাতেই পুলিশ একই গ্রামের ফয়জুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী সোহেলের খুঁজে তার বাড়িতে অভিযান চালায়। এসময় সোহেলের খাটের নিচ থেকে পাইপ গান উদ্ধার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত হোসাইনের বিরুদ্ধে মাদক আইনে এবং পলাতক সোহেল আহমদের বিরুদ্ধে অস্ত্র আইনে দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে।
দিরাই এসআই মশিউর রহমান জানান, হোসাইন ও সোহেল পেশাদার মাদক ব্যবসায়ী। দুজনের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করা হয়েছে। সোহেলের বাড়ি থেকে পাইপগান উদ্ধারের বিষয়টি স্বীকার করেন তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!