1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

মোহনপুরে শুরু হয়েছে জমজমাট ফুটবল লীগ

  • আপডেট টাইম :: শনিবার, ৩ মার্চ, ২০১৮, ২.০৫ পিএম
  • ৩০৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
গ্রামীণ জনপ্রিয় খেলা ফুটবলের স্বর্ণযুগ ফিরিয়ে আনতে সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের মোহনপুর গ্রামের মাঠে ‘মোহনপুর সুপার ফুটবল লীগ’ শুরু হয়েছে। জমজমাট ফুটবল খেলায় আশপাশের হাজারো মানুষ দর্শক হিসেবে উপস্থিত ছিলেন। শনিবার বিকেলে সদর উপজেলা ভূমি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিশ্বজিৎ দেব। আয়োজকরা জানিয়েছেন গত কয়েক বছরের মধ্যে এই এলাকায় এমন আয়োজন করে জমজমাট ফুটবল সুপার লীগের আয়োজন হয়নি। যার ফলে স্থানীয়ভাবে জমজমাট এই ফুটবল খেলাকে কেন্দ্র করে আগ্রহ তৈরি হয়েছে ক্রীড়ামোদীদের।
উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জর সদর উপজেলার এসিল্যান্ড বিশ্বজিৎ দেব। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মোহনপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আব্দুর রশিদ, মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নূরুল হক, এলাকার কৃতি সন্তান ও জেলা কৃষক লীগ নেতা মঈনুল হক, কাজী শামছুল হুদা সোয়েল প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!