1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন

সুনামগঞ্জ পৌর নির্বাচন: বিএনপির মনোনয়ন পেলেন হাস রাজার প্রপৌত্র সুমন রাজা

  • আপডেট টাইম :: বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৮, ২.৩১ এএম
  • ২৭৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনে বিএনপি’র মনোনয়ন পেয়েছেন মরমী কবি হাছন রাজার প্রপৌত্র দেওয়ান সাজাউর রাজা চৌধুরী সুমন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে সুমন রাজার হাতে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত মনোনয়নপত্র তুলে দেওয়ার খবর নিশ্চিত করেছেন জেলা বিএনপির সাধারণ স¤পাদক নূরুল ইসলাম নূরুল। সুমন আসন্ন পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন।
গত ১ ফেব্রুয়ারি সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ূব বখত জগলুল হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকায় ইন্তেকাল করেন। তাঁর মৃত্যুর দুই সপ্তাহের মাথায় নির্বাচন কমিশন সুনামগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে। এতে বলা হয় আগামাী ২৯ মার্চ পৌরসভার উপনির্বাচন অনুষ্ঠিত হবে। উপ-নির্বাচনের তারিখ ঘোষণার আগে থেকেই ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে বিএনপি’র প্রার্থীরা সক্রিয় হয়ে উঠেন।
বিএনপি থেকে দুই জন প্রার্থী দলীয় মনোনয়ন পেতে আগ্রহ প্রকাশ করেন। তারা হলেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল্লাহ আল নোমান এবং বিএনপি নেতা ও তরুণ সমাজ সেবক দেওয়ান সাজাউর রাজা চৌধুরী সুমন। পরে তাদের নাম জেলা থেকে কেন্দ্রে পাঠানো হয়। মঙ্গলবার দলীয়ভাবে দেওয়ান সাজাউর রাজা চৌধুরী সুমনকে মনোনয়ন দেয়া হয়।
জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল জানান, বিএনপি থেকে আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে উপ নির্বাচনে সুমনকে মনোনয়ন দেয়া হয়েছে। তিনি ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন।
নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগে মনোনয়ন পেয়েছেন প্রয়াত মেয়রের ছোটভাই সাবেক ছাত্রলীগ নেতা নাদের বখত।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!