1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৫ মার্চ ২০২৩, ১১:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দেশের পোল্ট্রি খাতে হরিলুট: ৫২ দিনে ৯৩৬ কোটি টাকা হাতিয়ে নিয়েছে করপোরেট কম্পানি আগামী নির্বাচন সুন্দর হবে, দোষারোপ করে লাভ নেই: পরিকল্পনামন্ত্রী অগ্নিকান্ডে কয়লা ব্যবসায়ীর বসতঘর ছাই টাঙ্গুয়ার হাওরে বজ্রপাতে জেলে নিহত ছাতকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান : ১ লাখ ২৫ হাজার টাকা আদায় শাল্লায় হাওর বাঁচাও আন্দোলন নিয়ে অপপ্রচার সংগঠনের নিন্দা ও প্রতিবাদ জামালগঞ্জে চতুর্থ পর্যায়ে আশ্রয়ণ প্রকল্পের ঘর প্রদান নিয়ে প্রেস কনফারেন্স স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে আবারো নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: এমপি মানিক শাল্লায় উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রেস ব্রিফিং সুনামগঞ্জে উৎসে কর কর্তনের বিধি বিধান বিষয়ে ওয়ার্কিং সেমিনার

জনগণের নির্বিগ্ন ভোটাধিকারের জন্য আনসারদের প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

  • আপডেট টাইম :: সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৮, ৬.৫৫ এএম
  • ১৪৩ বার পড়া হয়েছে

অনলাইন:
আসন্ন নির্বাচনে জনগণ যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে তা নিশ্চিত করতে আনসার সদস্যদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার সকালে গাজীপুরের সফিপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩৮তম জাতীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন তিনি।
আনসার একাডেমিতে আগমন ও ইয়াদ আলী প্যারেড গ্রাউন্ডে কুচকাওয়াজে সালাম ও অভিবাদন গ্রহণ করেন প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রী বলেন, আসন্ন নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে হবে। মানুষের নিরাপত্তা রক্ষায় সচেষ্ট থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি শান্তিপূর্ণ রাখতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অবদান অপরিসীম। তিনি আরও বলেন, তরুণ সমাজকে মাদক ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে এ দুটি বাহিনী অবদান রাখছে। সকাল সাড়ে ১০টার দিকে গাজীপুরের সফিপুরে আনসার ও ভিডিপি একাডেমিতে পৌঁছান প্রধানমন্ত্রী। সেখানে প্যারেড পরিদর্শন ও কুচকাওয়াজে আনসার ও ভিডিপি সদস্যদের অভিবাদন গ্রহন করেন।
জাতীয় সমাবেশের প্রস্তুতি ও প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে গাজীপুরের সফিপুর আনসার-ভিডিপি একাডেমিকে সাজানো হয়েছে বর্নিল সাজে। আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তাব্যবস্থা নেয়া হয়েছে। এ ছাড়া আনসার-ভিডিপি সদস্যদের কুটিরশিল্প পরিদর্শন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!