1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন

জগন্নাথপুরে দূর্বৃত্তদের হামলায় স্বামী-স্ত্রী আহত

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৮, ১১.২৩ এএম
  • ৭৫ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি ::
সুনামগঞ্জের জগন্নাথপুরে দূর্বৃত্তদের হামলায় স্বামী-স্ত্রী আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। তাদেরকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।
এলাকাবাসীরা জানান, পৌরশহরের ভবানীপুর এলাকার বাসিন্দা হারুন মিয়ার বাড়িতে বুধবার গভীর রাতে দূর্বৃত্তরা প্রবেশ করে হারুন মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে এবং তার স্ত্রী রত্মা বেগমকে পিটিয়ে গুরুত্বর আহত করে পালিয়ে যায়। শুর-চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাদেরকে গুরুত্বর আহত অবস্থায় প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে তাদেরকে রেফার করেছেন।
ঘটনাস্থল পরির্দশনকারী জগন্নাথপুর থানার এসআই কবির আহমদ বলেন, ঘটনাস্থল পরির্দশন করে বুঝা যাচ্ছে, বসতঘরের ভিতরে আগেই হয়তো কেউ লুকিয়ে ছিল। তাকে দেখে ফেলায় হামলা করেছে।
তিনি বলেন, স্থানীয়রা জানিয়েছেন, দুই কলেজ পড়–য়া মেয়ে, এক ছেলে ও স্ত্রীকে নিয়ে একতলা বাসভবনে বসবাস করে আসছিলেন হারুন মিয়া।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। বিষয়টি গুরুত্ব সহকারি পুলিশ তদন্ত করছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!