1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় স্কুলে দুবৃত্তের গুলিতে নিহত ১৭

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৮, ৫.২৮ এএম
  • ৮৬ বার পড়া হয়েছে

অনলাইন:
যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের একটি হাইস্কুলে গতকাল বুধবার ১৯ বছরের এক তরুণ গুলি চালিয়ে হত্যা করেছে ১৭ জনকে । আহত হয়েছেন আরো ১৪ জন। মিয়ামি থেকে ৭২ কিলোমিটার দূরের পার্কল্যান্ডে অবস্থিত মার্জরি স্টোনম্যান ডগলাস হাইস্কুলে ওই সহিংসতার ঘটনা ঘটে। পুলিশ নিকোলাস ক্রুজ ওই তরুণকে আটক করেছে। ঘাতক তরুণকে স্কুল থেকে বহিষ্কার করা হয়েছিল। বার্তা সংস্থা রয়টার্স এ সংবাদ জানিয়েছে।

টেলিভিশনে সরাসরি প্রচারিত ভিডিওচিত্রে দেখা যায়, শিশুরা চিৎকার করতে করতে স্কুল ভবন থেকে বেরিয়ে আসছে। কয়েক ডজন পুলিশ ও জরুরি সেবাদাতা কর্মীরা ছড়িয়ে–ছিটিয়ে রয়েছেন।

গুলি চালানো ওই তরুণকে শনাক্ত করেছে পুলিশ। তাঁর নাম নিকোলাস ক্রুজ। এর আগে ওই স্কুলে নিয়মশৃঙ্খলা ভাঙার অভিযোগে তাঁকে বহিষ্কার করা হয়েছিল। ব্রডওয়ে কাউন্টি শেরিফ স্কট ইসরায়েল এ তথ্য জানান।

ব্রডওয়ে কান্ট্রি স্কুলস সুপারিনটেনডেন্ট রবার্ট রুনসি এই পরিস্থিতিকে ভীতিকর হিসেবে অভিহিত করেন।

ইসরায়েল বলেন, কোনো রকম ধস্তাধস্তি ছাড়াই পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন গুলি চালানো ওই তরুণ। এই ভয়াবহ ঘটনা ভাষায় প্রকাশ করা যায় না বলে মন্তব্য তাঁর।

স্কুল ভবনের ভেতরেই ১২ জনের লাশ পাওয়া যায়। দুজনের লাশ পাওয়া যায় বাইরে। একজনের লাশ পাওয়া গেছে রাস্তায়। দুজন হাসপাতালে নেওয়ার পর মারা গেছে। নিহত ব্যক্তিদের মধ্যে শিক্ষার্থী ও বয়স্করাও আছেন।

এ নিয়ে যুক্তরাষ্ট্রের স্কুলে গুলি চালানোর ১৮তম ঘটনা এটি। এর মধ্যে আত্মহত্যাসহ অন্যান্য ঘটনাও আছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!