1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন

বিল দখলকে কেন্দ্র করে ছাতকে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

  • আপডেট টাইম :: বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৮, ৭.৫৬ পিএম
  • ১১৪ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি ::
ছাতকে বিল দখলকে কেন্দ্র করে আবারো দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ ১৫ ব্যক্তি আহত হয়েছে। বুধবার উপজেলার দোলারবাজার ইউনিয়নের কুড়া-চাতল বিলের দখল নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুলিবিদ্ধ ৩ জনসহ ৬ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, প্রায় ৩ বছর ধরে কুড়া চাতল বিল দখল নিয়ে মঈনপুর এলাকার আব্দুর রর পক্ষের সাথে কুর্শি গ্রামের আইয়ুব আলী পক্ষের বিরোধ চলছিল। বিল নিয়ে উভয়পক্ষের মধ্যে আদালতে মামলা রয়েছে। বিল দখল নিয়ে গত রোববার মধ্যরাতে উভয় পক্ষের সংঘর্ষে ১০জন আহত হয়। এই ঘটনায় সোমবার রাতে ছাতক থানায় একটি মামলা দায়ের করা হয়। এই ঘটনার জের ধরে বুধবার আবারো উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে দেশীয় অস্ত্রের পাশাপাশি গুলি বর্ষণের ঘটনাও ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। এসময় উভয়পক্ষের ১৫ ব্যক্তি আহত হয়।
গুলিবিদ্ধ দোলারবাজার ইউনিয়নের কুর্শি গ্রামের বাসিন্দা আব্দুল কদ্দুছ (৬৫), ইসরাইল আলী(৩২) ও মহরম আলী(২৫)সহ আহত বিরাম আলী (৮০), কবির মিয়া (২৮) ও নিজাম উদ্দিন (১৮)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এছাড়া আব্দুর নুর, দুদু মিয়া, সিজিল মিয়া, মুজিব, ইয়াকুব আলীসহ আহতদের কৈতক হাসপাতালসহ স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
ছাতক থানার ওসি আতিকুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। খোঁজ-খবর নিয়ে দোষীদের বিরুদ্ধে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!