1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

প্রধানমন্ত্রীর সিলেট সফর: সুনামগঞ্জে আ.লীগের প্রস্তুতি সমাবেশ

  • আপডেট টাইম :: রবিবার, ২৮ জানুয়ারী, ২০১৮, ১০.২৫ এএম
  • ৩২৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
আগমী ৩০ জানুয়ারি সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন্ন সফরকে কেন্দ্র করে সম্মেলন সফলের লক্ষ্যে প্রস্তুতি সমাবেশ ও মিলিছ করেছে সুনামগঞ্জ জেলা আওয়া মীলীগ। রবিবার বেলা আড়াইটায় শহরের প্রিয়াঙ্গন মাকের্ট থেকে একটি মিছিল শহর প্রদক্ষিণ করে আলফাত স্কয়ারে এসে সমাবেশে মিলিত হয়। মিছিলে নেতৃত্ব দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা আহমদ হোসেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে ও সধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমনের পরিচালনায় মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, পৌর মেয়র আয়ূব বখত জগলুল, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, কৃষক লীগের কেন্দ্রীয় মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার প্রমুখ।
সমাবেশে বক্তরা বলেন, আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা দেখে বিএনপি ভীত হয়ে পড়েছে। খালেদা জিয়ার রায় নিয়ে তারা চিন্তিতি হয়ে পড়েছে। কিন্তু তারা বুঝতে পারছে না বিচারহীনতার সংস্কৃতি বাংলাদেশ থেকে চলে গেছে। এখন শেখ হাসিনার নেতৃত্বে গণতান্ত্রিক বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। মাথা তুলে দাড়িয়েছে বিশ্ব দরবারে। বক্তারা দলীয় সভানেত্রী শেখ হাসিনার আগমণ সফল করতে নেতাকর্মীদের সমাবেশে অংশ নেওয়ার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!