1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জ রিপোর্টাস ইউনিটির সঙ্গে শামছুল হক চৌধুরীর মতবিনিময়

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০১৮, ৭.৩৯ এএম
  • ৬৮৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী লন্ডনপ্রবাসী মো. শামছুল হক চৌধুরী সুনামগঞ্জ রিপোর্টাস ইউনিটির সাংবাদিকবৃন্দের সঙ্গে মতিতিবিনিময় করেছেন। বৃহষ্পতিবার দুপুর ১২টায় শহরের কুটুমবাড়ি রেস্টুরেন্টে মতিবিনিময় সভায় মিলিত হন তিনি।
সুনামগঞ্জ রিপোর্টাস ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নির্বাচন ও মনোনয়ন সংক্রান্ত নানা বিষয়ে বক্তব্য রাখেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শামছুল হক চৌধুরী।
শামছুল হক চৌধুরী তার বক্তব্যে বলেন, আমি পারিবারিকভাবেই বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। এমসি কলেজে ছাত্র লীগের রাজনীতিরি সঙ্গে সম্পৃক্ত থাকার পর বিলেতে গিয়েও সেখানে একই আদর্শের সংগঠনে যুক্ত রয়েছি। বর্তমানে আমি লন্ডন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও যুক্তরাজ্য আওয়ামী শ্রমিক লীগের সিনিয়র সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। শামছুল হক চৌধুরী দীর্ঘদিন ধরে দিরাই শাল্লা এলাকার নানা গ্রামে বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রমে জড়িত রয়েছেন বলে জানিয়েছেন। শামছুল হক চৌধুরী মতবিনিময় সভায় বলেন, আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনার সঙ্গে আমার দেখা হয়েছে। আমাদের হাওরের ফসলহানীর পর নেত্রীর সঙ্গে দেখা হলে হাওরবাসীর জন্য সহায়তা বাড়ানোর অনুরোধ জানিয়েছিলাম। নেত্রী হাওরবাসীকে আশাহত করেননি। তিনি হাওরবাসীর পাশে আছেন। তিনি বলেন, আশা করি বঙ্গবন্ধুর প্রকৃত আদর্শে লালিত তৃণমূলের এক কর্মী হিসেবে আসন্ন জাতীয় নির্বাচনে দিরাই-শাল্লা আসনে আমাকে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়া হবে। নেত্রী আমাকে মনোনয়ন দিলে আমি তাকে এই আসনটি উপহার দেব।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সহ সভাপতি মাহতাব উদ্দিন তালুকদার, সহসভাপতি আবেদ মাহমুদ চৌধুরী, সহসভাপতি আল হেলাল, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পীর, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম হেলাল, ঝুনু চৌধুরী, অর্থ সম্পাদক সেলিম আহমেদ, সাংবাদিক শামস শামীম, হিমাদ্রী শেখর ভদ্র, শামছুল কাদির মিসবাহ, পাপন সেন রায়, শহিদ নূর, মোশাহিদ রাহাত, আব্দুল শহিদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!