1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৫:২৫ পূর্বাহ্ন

সুনামগঞ্জ সরকারি কলেজের ৭৫ বছর পূর্তি উপলক্ষে প্লাটিনাম উৎসব নিয়ে বৃহষ্পতিবার মতিবিনময়

  • আপডেট টাইম :: বুধবার, ২৪ জানুয়ারী, ২০১৮, ৪.১২ পিএম
  • ১৬২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সরকারি কলেজের ৭৫ বছর পূর্তি উপলক্ষে কাল বৃহষ্পতিবার মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ঐতিহ্যবাহী এই কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। ২০১৯ সনে অনুষ্ঠিত প্লাটিনাম উৎসবকে কেন্দ্র করে আজকের মতবিনিময় সভায় শিক্ষার্থীরা কর্মসূচি সফল করতে সৃজনশীল নানা পরিকল্পনা তোলে ধরবেন বলে জানা গেছে। সুনামগঞ্জ শহিদ জগৎজ্যোতি পাঠাগারে বৃহষ্পতিবার সন্ধ্যায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।
জানা গেছে প্রাণের অনুষ্ঠিতব্য মিলনোৎসবকে কেন্দ্র করে আজকের বৈঠকে অংশ নিতে দেশের বিভিন্ন স্থান থেকে কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা সুনামগঞ্জে জড়ো হয়েছেন। আজকের মতবিনিময়সভায় তারা উৎসবকে কেন্দ্র করে নানা পরামর্শ দিবেন। জানা গেছে সবার সম্মতি থাকলে কাল প্লাটিনাম উৎসবের আহ্বায়ক কমিটি গঠিত হতে পারে। পরে এই আহ্বায়ক কমিটি বিভিন্ন উপকমিটি করে উৎসবকে সফল করতে নানা উদ্যোগ নিবে।
কলেজের প্রাক্তন ছাত্র এডভোকেট রুহুল তুহিন বলেন, আমরা প্রথম বৈঠক শেষে আজকের এই মতবিনিময়সভা ডেকেছি। এ জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ও স্থানীয় পত্র-পত্রিকায় বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। অনেকে আমাদের সঙ্গে যোগাযোগ করেছেন। প্রবাসে থাকেন এমন অনেকও আমাদের সঙ্গে যোগাযোগ করে এই উৎসবে থাকার আগ্রহ প্রকাশ করেছেন। ঐতিহাসিক এই উৎসবকে সফল করতে নানা অঙ্গনের কীর্তিমানরা জড়ো হবেন। যা ভবিষ্যৎ প্রজন্মের জন্য উদ্দীপনার হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!