1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

জগন্নাথপুরে প্রতিমন্ত্রী এমএ মান্নান: বাংলাদেশ বিরোধী শক্তি প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্র করছে

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮, ৩.১২ পিএম
  • ১১৭ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি::
সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, বাংলাদেশ বিরোধী অপশক্তি শান্তি ও উন্নয়নের প্রতীক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে। তাই দেশের সবাইকে সতর্ক থাকতে হবে। তিনি বলেন, সবাই মিলে দেশের উন্নয়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থেকে তাকে সহযোগিতা করতে হবে।
শুক্রবার বিকেলে সারা দেশের মধ্যে উপজেলা পর্যায়ে সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রথম মারচুয়ারি (মর্গ) নির্মাণের ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি দেশের আর্ত সামাজিক উন্নয়নে প্রবাসীদের ভ‚মিার ভূয়সী প্রশংসা করে বলেন, দেশের উন্নয়নে প্রবাসীদের অনেক অবদান রয়েছে এবং তাদেরকে অবশ্যই সম্মান করতে হবে।
সুনামগঞ্জ জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদের সভাপতিত্বে এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. শামস উদ্দিনের পরিচালনায় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ সিভিল সার্জন ডা. আশুতোষ দাস, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ, উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, মরচুয়ারির ভবন দাতা যুক্তরাষ্ট্র প্রবাসী সালিক এম সোবহান, মরচুয়ারি নির্মাণের দাতা উন্নয়ন সংস্থা (ইউকে) এর ইসি মেম্বার যুক্তরাজ্য প্রবাসী তছির আলী, ভাইস চেয়ারম্যান সৈয়দ জয়নুল হক প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!