1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:০৭ অপরাহ্ন

সিলেটে সড়ক দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন অর্থমন্ত্রী

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮, ৩.০৩ পিএম
  • ১০৩ বার পড়া হয়েছে

সিলেট প্রতিনিধি::
সিলেটে দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এ ঘটনায় ১০জন আহত হয়েছেন। সিলেট নগরের রায়নগর সোনারপাড়া জামে মসজিদের সামনে শুক্রবার এ দুর্ঘটনা ঘটে। সিলেট মহানগর আওয়ামী লীগের প্রচার স¤পাদক আব্দুর রহমান জামিল এ খবর নিশ্চিত করেছেন।
তিনি সাংবাদিকদের বলেন, জুমার নামাজ শেষে অর্থমন্ত্রীর সঙ্গে মুসল্লিরা সাক্ষাৎ করছিলেন। তখন মসজিদের পাশের একটি মাঠ থেকে মন্ত্রীর ব্যবহৃত গাড়িটি চালক এদিকে আনছিলেন। সেসময় গাড়িটি ব্রেকফেল করে মুসল্লিদেরকে ধাক্কা দেয়। এতে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হন। আব্দুর রহমান জামিল বলেন, তবে অর্থমন্ত্রীর কোনও ক্ষতি হয়নি। পড়ে গিয়ে কিছুটা আঘাত পেয়েছেন তিনি। খবর পেয়ে কোতোয়ালি থানার পুলিশসহ মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অর্থমন্ত্রীর গাড়িচালকের বরাত দিয়ে সদর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন জানান, জুমার নামাজ শেষে অর্থমন্ত্রী স্থানীয়দের সঙ্গে কুশল বিনিময় করছিলেন। এসময় চালক গাড়ি সামনের দিকে নিতে চাইলে যান্ত্রিক ত্রæটি দেখা দেয়। গাড়িটি পথচারীদের ধাক্কা দিলে অন্তত ১০ জন আহত হন।
আহতদের মধ্যে আওয়ামী লীগ নেতা এসএম নুনু মিয়া, সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরীর ব্যক্তিগত সহকারী কবিরুল ইসলাম কবির, যুবলীগ কর্মী মানিক ও ছাত্রলীগ কর্মী নাসিরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে আহতদের দেখতে অর্থমন্ত্রী হাসপাতালে যান। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
সপ্তাহের কর্মদিবসগুলোতে ঢাকায় বা অন্য কোথাও কাটালেও অর্থমন্ত্রী সাপ্তাহিক ছুটির দিনটি তার নিজ এলাকায় কাটাতে পছন্দ করেন। জুমার নামাজ শেষে তিনি স্থানীয়দের সঙ্গে কথা বলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!