1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মধ্যনগরে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা সুনামগঞ্জে শোকের দিনে বন্যায় ক্ষতিগ্রস্তদের গৃহনির্মাণ সহায়তা দিল প্রাথমিক শিক্ষা পরিবার সুনামগঞ্জে বিভিন্ন উপজেলায় জাতীয় শোক দিবস পালন শাল্লায় অবৈধ ড্রেজারে সরকারি ভূমি ভরাট করার অপরাধে ফেনী ভূষণকে অর্থদণ্ড মধ্যনগরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সুইস রাষ্ট্রদূতের বক্তব্য বিব্রতকর: হাইকোর্ট আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশ টিমের কোচ সুনামগঞ্জের আবু নাসের দোয়ারায় পাগলা শিয়ালের কামড়ে নারী ও শিশুসহ আহত ১৫ সিবিইইউ ও সাস্টিয়ান সুনামগঞ্জ এর গৃহনির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সুনামগঞ্জের বিভিন্ন সীমান্তে ১৫ লক্ষ টাকার অবৈধ পণ্য জব্দ করেছে বিজিবি

আইভির চিকিৎসায় পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, ৩.৫৪ পিএম
  • ২১৯ বার পড়া হয়েছে

অনলাইন::
রাজধানীর ধানমণ্ডিস্থ ল্যাবএইড স্পেশালাইজড কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াত আইভির চিকিৎসায় পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. বরেণ চক্রবর্তীকে প্রধান করে মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডের অন্যান্য সদস্যরা হলেন- অধ্যাপক ডা. আ ফ ম সোহরাবুজ্জামান, অধ্যাপক ডা. আবদুজ জাহের, অধ্যাপক ডা. মাহবুবুর রহমান ও অধ্যাপক অরুণ কুমার শর্মা।

অধ্যাপক ডা. বরেণ চক্রবর্তী কালের কণ্ঠকে বলেন, ব্রেনের বা হার্টের রক্ত চলাচল ব্যাহত হবার কারণে অথবা অন্য নানা কারণে যে কেউ আচমকা অজ্ঞান হয়ে যেতে পারে। মেয়র আইভির ক্ষেত্রেও এমন কিছু ঘটেছে যাকে বলে ‘সিনকোপি’। ইতিমধ্যে নানা পরীক্ষা নিরীক্ষায় মেয়র সেলিনা হায়াত আইভির হৃদযন্ত্রে তেমন কোনো সমস্যা (কার্ডিয়াক প্রব্লেম) পাওয়া যায়নি। তবে মস্তিষ্কে কোনো আঘাত পেয়েছেন কি না তা জানতে এখন সিটি স্ক্যান করা হবে।

অধ্যাপক ডা. বরেণ চক্রবর্তী জানান, নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াত আইভি ল্যাবএইডের করোনারি কেয়ার ইউনিটের (সিসিইউ) ১৬ নম্বর বেডে ভর্তি আছেন। আগামী ৪৮ ঘণ্টা তাঁকে অবজারভেশনে রাখা হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে নগর ভবনে কয়েকজন সাংবাদিকের সঙ্গে কথা বলছিলেন মেয়র আইভি। এ সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। কথা বলতে পারছিলেন না। পরে বমি করা শুরু করেন। অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে পাঠানো হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!