1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মধ্যনগরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সুইস রাষ্ট্রদূতের বক্তব্য বিব্রতকর: হাইকোর্ট আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশ টিমের কোচ সুনামগঞ্জের আবু নাসের দোয়ারায় পাগলা শিয়ালের কামড়ে নারী ও শিশুসহ আহত ১৫ সিবিইইউ ও সাস্টিয়ান সুনামগঞ্জ এর গৃহনির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সুনামগঞ্জের বিভিন্ন সীমান্তে ১৫ লক্ষ টাকার অবৈধ পণ্য জব্দ করেছে বিজিবি শাল্লায় সাংবাদিকের বাড়ির মালামাল রাতের আধারে উধাও থানায় জিডি সিলেট সীমান্তের খাল খনন বিষয়ে দিল্লীতে বাংলাদেশ-ভারতের বৈঠক ধর্মপাশায় পুলিশ পেটানো মামলায় ১১ জনের বিরুদ্ধে মামলা নিরুপায় হয়ে সরকার জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি করেছে

ভিজিএফ বিতরণে দুর্নীতি: রঙ্গারচর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবরে আবেদন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, ৩.৫৩ পিএম
  • ১২৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
রঙ্গারচর ইউনিয়নে ভিজিএফ বিতরণে অনিয়মের অভিযোজে জেলা প্রশাসক বরাবরে লিখিত আবেদন করেছেন এলাকার লোকজন। গতকাল বৃহষ্পতিবার দুপুরে এলাকাবাসীর পক্ষে দিনমজুর কৃষক প্রতিনিধি আবুল কাশেম নামের এক ব্যক্তি লিখিত আবেদন করেন।
আবেদনে তিনি উল্লেখ করেন, রঙগারচর ইউনিয়নের বেশিরভাগ লোকজনই হতদরিদ্র ও কৃষক। বিএনপি মনোনীত নির্বাচিত চেয়ারম্যান মো. আব্দুল হাই প্রকৃত সুবিধাভোগীদের বদলে বিএনপি নেতাকর্মীদের ভিজিএফ তালিকায় যুক্ত করে সরকারি সুবিধা দিচ্ছেন। সরকারি সহায়তার জন্য আবুল কাশেমসহ অন্যরা গেলে তিনি তাচ্ছিল্যের ভাষায় বলেন, ‘আমার কাছে কেন, সরকার তোমাদের, সরকারের কাছে যাও’। গত ১৭ জানুয়ারি শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আবুল কাশেমসহ স্থানীয় আওয়ামী লীগের হতদরিদ্র কর্মীরা গেলে তিনি বলেন ‘এগুলো বিএনপির বরাদ্দ, আমার যাকে ইচ্ছে তাকে দেব’। এভাবে তিনি সরকারের নির্বাচিত প্রতিনিধি হয়ে তার মনোনীত দল বিএনপির নেতাকর্মীদের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছেন। অভিযোগে আবুল কাশেম উল্লেখ করেন চেয়ারম্যান আব্দুল হাই ৩০ কেজি চালের বদলে ২০-২২ কেজি দিয়ে থাকেন। তার এই অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নিতে আবেদন জানান আবুল কাশেম।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!